Rahul Gandhi: ৩টের আগে রাহুলের মন্দিরে প্রবেশে বাধা, অসমের রাস্তায় বসে ন্যায় যাত্রার বিক্ষোভ
Rahul Gandhi (Photo Credits: X)

নগাঁও, ২২ জানুয়ারিঃ আজ অযোধ্যায় (Ayodhya) রাম মন্দিরের উদযাপন। কড়া নিরাপত্তার চাদরে মোড়া হয়েছে গোটা মন্দির চত্বর সহ অযোধ্যা। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশল সিকিউরিটি গ্রুপ রয়েছে মন্দিরের নিরাপত্তার দায়িত্বে। ফলে আমন্ত্রণ পত্র ছাড়া একটি ব্যক্তিকেও আর মন্দিরে প্রবেশ করতে দেওয়া হবে না। ফলে রাম মন্দিরে (Ram Mandir) যেতে না পারলেও মানুষজন তাঁদের এলাকার আশেপাশের মন্দিরে গিয়ে পুজো দেবেন। ভক্তের ভিড় হবে অসমের বটদ্রব থানে মন্দিরেও। আর সেই মন্দিরেই আজ সোমবার পুজো দেওয়ার কথা ছিল রাহুল গান্ধীর (Rahul Gandhi)। কিন্তু মন্দিরে ঢোকার পথে বাধা দেওয়া হয় কংগ্রেস সাংসদকে। জানানো হয় দুপুর ৩টের আগে মন্দিরে গিয়ে তিনি পুজো দিতে পারবেন না। মন্দিরে প্রবেশ পথে বাধা দেওয়ায় রাস্তায় বসেই প্রতিবাদ দেখাতে শুরু করেন ন্যায় যাত্রার সমর্থকেরা।

রাহুল গান্ধী, জয়রাম রমেশকে মধ্যমণি করে শুর হয়েছে অসমের মন্দিরে প্রবেশের দাবি নিয়ে আন্দোলন। আন্দোলনকারীদের কণ্ঠে শোনা যাচ্ছে 'রঘুপতি রাঘব রাজা রাম' গানটি।

মন্দিরে প্রবেশের দাবি নিয়ে আন্দোলন... 

রাহুলের (Rahul Gandhi) ভারত জোড়ো ন্যায় যাত্রা (Bharat Jodo Nyay Yatra) অসমে প্রবেশের পর থেকে একাধিক বিপত্তির সম্মুখিন হয়ে চলেছে। কখনও কংগ্রেসের ন্যায় যাত্রার পোস্টার ভাঙচুর করার অভিযোগ উঠেছে। তো আবার কখনও 'গো ব্যাক রাহুল' স্লোগান তুলে মিছিল করতে দেথা গিয়েছে একদল বিক্ষভকারীকে। আর সেই সমস্ত বিক্ষোভ মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার নেতৃত্বে বিজেপি সরকারের তরফে করা হচ্ছে বলে বারবার অভিযোগ তুলছে কংগ্রেস।