Raghav Chadha: সাংসদ পদ হারাতেই বদলে গেল রাঘবের টুইটার বায়ো, কী লেখা হল সেখানে?
Raghav Chadha Change Twitter Bio (Photo Credits: Twitter)

গতকাল ছিল চলতি মরসুমের বাদল অধিবেশনের শেষ দিন (Moonsoon Seession on Parliament 2023)। আর এদিনেই রাজ্যসভা থেকে সাংসদ পদ খুইয়েছেন আম আদমি পার্টি সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha)। 'জালিয়াতির' অভিযোগ তুলে তাঁকে রাজ্যসভা থেকে অনির্দিষ্টকালের জন্যে সাসপেন্ড করেছেন চেয়ারম্যান জগদীপ ধনখড়। সাংসদ পদ খুইয়ে নিজের টুইটার হ্যান্ডেল থেকে বায়ো বদলে ফেললেন রাঘব (Raghav Chadha Suspended From Rajya Sabha)। সেখানে লিখলেন, সাসপেন্ডেড সংসদ সদস্য।

রাজ্যসভা (Rajya Sabha) থেকে আপ সাংসদকে অনির্দিষ্টকালের জন্যে বরখাস্ত করলেন চেয়ারম্যান জগদীপ ধনখড় (Rajya Sabha Chairman Jagdeep Dhankar)। চার সাংসদের সই নকল করার অভিযোগ উঠেছে রাঘবের বিরুদ্ধে। অনুমতি না নিয়ে প্যানেলে চারজন সাংসদের নাম উল্লেখ করেছিলেন তিনি। তার ভিত্তিতে 'জালিয়াতি'র অভিযোগ তুলে স্বাধিকার ভঙ্গের কারণ দেখিয়ে এদিন রাঘবকে রাজ্যসভা থেকে সাসপেন্ড করেছেন চেয়ারম্যান। বলা হয়েছে, প্রিভিলেজ কমিটি আবার সিদ্ধান্ত নেওয়ার পরে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

রাঘবের টুইটার বায়ো বদল... 

Raghav Chadha Change Twitter Bio (Photo Credits: Twitter)

ঠিক তার আগের দিনেই প্রদেশ কংগ্রেস সভাপতি অধির রঞ্জন চৌধুরীকেও সাংসদ থেকে বরখাস্ত করেছেন চেয়ারম্যান জগদীপ ধনখড়। সেই নিয়ে উত্তাল পরিস্থিতির মাঝে শুক্রবার ফের আপ সাংসদের সাসপেনশনের ঘোষণা সংসদের আবহাওয়াকে আরও বিচলিত করেছে। চলতি বাদল অধিবেশনে রাঘবকে নিয়ে মোট তিন জন আপ সাংসদকে সাসপেন্ড করা হল।