Pune Porsche Crash: পোর্শকাণ্ডে কিশোর অভিযুক্তের ১৫ ঘণ্টার মধ্যে জামিন, এবার গ্রেফতার বাবা
Pune Porsche Crash (Photo Credits: ANI)

পুনে, ২১ মেঃ পুনেতে পোর্শে গাড়ির ধাক্কায় দুই বাইক আরোহীর মৃত্যুতে অভিযুক্ত নাবালককে গ্রেফতারের মাত্র ১৫ ঘণ্টার মধ্যে জামিন দিয়েছে আদালত। ছেলে জামিন পাওয়ার পর এবার পুনে পুলিশ গ্রেফতার করেছে তাঁর বাবাকে। নম্বর প্লেট ছাড়া গাড়ি নাবালক ছেলের হাতে তুলে দেওয়ার অভিযোগে মঙ্গলবার সকালে কিশোরের বাবাকে গ্রেফতার করে পুলিশ। একই সঙ্গে ওই রেস্তোরাঁর মালিক এবং কিছু কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। যারা নাবালকদের মদ পরিবেশন করেছিল। দুর্ঘটনার সময় ১৭ বছরের ওই কিশোর মদ্যপ অবস্থায় ছিল বলে পুলিশি তদন্তে উঠে এসেছে।

রাতভর বন্ধুদের সঙ্গে পার্টি করে পোর্শে গাড়িটি চালিয়ে ফিরছিল বেদান্ত। রবিবার ভোররাতে কল্যাণীনগর এলাকার কাছে ঘটে দুর্ঘটনাটি। বাইকে চেপে আসা অনীশ অবধিয়া এবং অশ্বিনী কোস্টাকে সজোরে পিছন থেকে এসে ধাক্কা মারে বেদান্তের গাড়ি। ছিটকে পাশের একটি গাড়ির উপর পড়েন অনীশ এবং অশ্বিনী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। কিছুক্ষণের মধ্যেই পুলিশ এসে গ্রেফতার করেছিল অভিযুক্ত কিশোরকে। বেদান্তের গাড়িতে নম্বর প্লেট ছিল, দুর্ঘটনার সময়ে সে মদ্যপান করেছিল, নানা অভিযোগ থাকা সত্ত্বেও অভিযুক্ত নাবালক হওয়ায় বিচারক তাঁকে শর্তসাপেক্ষ জামিন দিয়েছে। বিচারক জানিয়েছেন, কিশোরকে ৩০০ শব্দের উপর দুর্ঘটনা নিয়ে একটি রচনা লিখতে হবে। এবং ১৫ দিন ট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করতে হবে।

পুনে পুলিশ কিশোরের বাবা বিশাল আগরওয়ালকে জুভেনাইল জাস্টিস অ্যাক্টের অধীনে ৭৫ এবং ৭৭ ধারায় অভিযুক্ত করে গ্রেফতার করেছে বলে খবর। অভিযুক্তের বাবা শহরের একজন বিশিষ্ট রিয়েল এস্টেট ডেভেলপার। সন্তানকে সচেতনভাবে মানুষ না করে, কিশোর ছেলেকে নেশাজাতীয় দ্রব্য প্রদান করার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।