Pune: জলের তোড়ে নদীতে ভেসে গেল যাত্রী-সহ গাড়ি, নিরাপদে উদ্ধার একই পরিবারের ৫ জন
Video Screen Grab

পুনে, ১২ অগাস্ট: ভারী বর্ষণের জের, নদীর জল আর রাস্তা একাকার হয়ে গেছে। এর জেরে দুর্ঘটনা ঘটছে অহরহ। এদিন যেমন পুনের  (Pune) ইরান্ডওয়ান এলাকায় কাকভোরে ঘটল দুর্ঘটনা।  রাস্তা থেকে নদী আলাদা করতে না পেরে  পাঁচজন যাত্রী সমেত গাড়ি পড়ে গেল জমা জলে। দমকল কর্মীরা  জলবন্দি গাড়ি থেক পাঁচজনকেই উদ্ধর করেছেন। পাঁচজনই একই পরিবারের । তাঁদের বাড়ি পালঘরে। পুনেত আত্মীয়র বাড়ি থেকে ফিরছিল পরিবারটি তখনই দুর্ঘটনার কবলে পড়ে। আরও পড়ুন-Raju Srivastava Health Update: ১০০ শতাংশ হার্ট ব্লকেজ নিয়ে কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা সঙ্কট জনক, আরোগ্য কামনায় অনুরাগীরা

দমকল সুত্রে খবর, শুক্রবার রাত দুটোর সময় গারওয়ারে ব্রিজের কাছে যখন পরিবারটি  গাড়িতে যাচ্ছিল, তখন  হঠাৎই গাড়িটি ভেসে যায় এবং মুথা নদীর দিকে চলে যায়। জলের তোড়ে ভেসে যাওয়া গাড়িটি   ইরান্ডওয়ানে এস এম জোশী ব্রিজের কাছে ঝোঁপঝাড়ে আটকে যায়। দমকলের কাছে খবর আসতেই তড়িঘড়ি ঘটানস্থলে পৌঁছায় পুলিশ। দড়ি ও লাইফ জ্যাকেটের সাহায্যে দমকল বাহিনী জলে নেমে নিরাপদে ওই পরিবারের সদস্যদের উদ্ধার করে আনে।

উদ্ধার হওয়া পাঁচজন হলেন যথাক্রমে , কুনাল লালওয়ানি(২৮), প্রিয়া লালওয়ানি, (২২), কপিল লালওয়ানি (২১), ভঞ্চিকা লালওয়ানি (১৩) এবং কৃষ্ণা লালওয়ানি (৮)।

তাঁরা সিংহগাদ রোড এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে বেরিয়ে ওই সেতুর উপর দিয়ে রেল স্টেশনের দিকে যাচ্ছিলেন। সেই সময়ই তখনই এই দুর্ঘটনাটি ঘটে।