PUBG Addiction: মোবাইল ছিনিয়ে নিয়ে খেলতে মানা করায় বাবার মাথা, পা কেটে খুন ছেলের
নিজের বাবা-র মাথা কেটে হত্যা। (Photo Credits: Flickr,Maarten Van Damme)

বেঙ্গালুরু, ৯ সেপ্টেম্বর: কর্নাটকে এক যুবকের অপকীর্তি। সোমবার ভোরে বেলাগাভির কাকাতি-তে ছেলে তার বাবাকে মাথা-পা কেটে খুন করল, শুধু গেম খেলতে বাধা দেওয়ায়। স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ,অবসর প্রাপ্ত পুলিশ কর্মী ৬০ বছরের বাবা পাবজি খেলতে বারণ করায়, রাগে বাবা-র মাথা কেটে খুন করল ২৫ বছর যুবক। পলিটেকনিক কলেজে পড়াশোনা করা রঘুবীর নামের সেই যুবকের অপকীর্তি শুনলে চমকে যাবেন। পড়াশোনায় একেবারে খারাপ, তিনবার ফেল করা রঘুবীর পাবজি-র ভক্ত আর ড্রাগ আসক্তির জন্য স্থানীয়দের কাছে কুখ্যাত।

বাবার কাছ থেকে টাকা চেয়ে না পাওয়ায় প্রতিবেশীদের বাড়িতে গতকাল সন্ধ্যার দিকে ভাঙচুর করেছিল রঘুবীর। অভিযোগ পেয়ে সেই রাতে পুলিশ রঘুবীরকে গ্রেফতার করে। রঘুবীরের বাবা অবসরপ্রাপ্ত হেড কনস্টাবেল। থানায় গিয়ে ছেলেকে খুব বকাবকি করে জামিনে ছাড়িয়ে আনে। বাড়ি ফিরে সারারাত অনলাইনে পাবজি খেলতে তাকে। আরও পড়ুন-অশ্লীল নাচে বিশ্বের মন ভুলিয়ে বিনিয়োগ টানার কৌশল ইমরান খান সরকারের

ভোর সাড়ে চারটে নাগাদ রঘুবীরের বাবা এসে তার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়। এরপর রঘুবীর বাবার ওপর ঝাঁপিয়ে পড়ে মাথা কেটে খুন করে। এর মধ্যে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে রঘুবীরের বাড়িতে হানা দেয় পুলিশ। ঘরে ঢুকেই  পুলিশ দেখে  চারিদিকি রক্তে ভেসে যাচ্ছে।  রঘুবীর পুলিশ কর্মীদের বলে গ্রেফতার করার আগে তাকে তাঁর বাবার দেহটা টুকরো টুকরো করে কেটে নিতে দিক, তাতে তার রাগ কমবে। সেই সময় রঘুবীর তার বাবার পা টুকরো টুকরো কাটছিল।