Priyanka Gandhi: অসুস্থতার জেরে হাসপাতালে প্রিয়াঙ্কা গান্ধী, বাতিল উত্তরপ্রদেশে ন্যায় যাত্রায় যোগের কর্মসূচি
Priyanka Gandhi (Photo Credits: FB)

নয়া দিল্লি, ১৬ জানুয়ারিঃ আচমকা অসুস্থ সনিয়া কন্যা প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি হওয়ার কারণে উত্তর প্রদেশের চণ্ডাউলিতে রাহুল গান্ধীর (Rahul Gandhi) ভারত জোড়ো ন্যায় যাত্রায় (Bharat Jodo Nyay Yatra) তাঁর যোগ দেওয়া আপাতত স্থগিত হল। ন্যায় যাত্রার কর্মসূচি বাতিলের খবর নিজেই সোশ্যাল মিডিয়া মারফত অনুরাগীদের জানিয়েছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)।

আজ শুক্রবার উত্তরপ্রদেশে (Uttar Pradesh) তাঁর ভারত জোড়ো ন্যায় যাত্রা (Bharat Jodo Nyay Yatra) নিয়ে প্রবেশ করতে চলেছেন রাহুল গান্ধী। বারাণসী থেকে থেকে শুরু হবে যাত্রা। ন্যায় যাত্রার উত্তরপ্রদেশ কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল বোন প্রিয়াঙ্কার। কিন্তু আচমকা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে। এক্স হ্যান্ডেল থেকে কংগ্রেস নেত্রী লিখেছেন, 'আজ উত্তরপ্রদেশে ভারত জোড়ো ন্যায় যাত্রায় অংশ নেওয়ার জন্যে আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে আমাকে। সুস্থ হয়েই আমি যাত্রায় যোগ দেব। তবে ততক্ষণ পর্যন্ত উত্তরপ্রদেশের সকল ন্যায় যাত্রার যাত্রী, কর্মীদের আগাম শুভেচ্ছা জানাচ্ছি'। যাত্রার জন্যে দাদা রাহুল গান্ধীকেও শুভেচ্ছা জানিয়েছেন বোন প্রিয়াঙ্কা (Priyanka Gandhi)।

গত বুধবার সরস্বতী পুজোর দিন আচমকা কলকাতায় পা রাখেন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। লোকসভা নির্বাচনের আগে প্রিয়াঙ্কার বঙ্গ সফর নিয়ে নানা জল্পনা শুরু হয়েছিল। একদিকে রাজ্যে কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা হয়নি তৃণমূলের। বাংলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) একলা চলো নীতি গ্রহণ করেছেন। অন্যদিকে দিন কয়েক আগে রাহুল গান্ধী যখন তাঁর ন্যায় যাত্রা নিয়ে বাংলায় প্রবেশ করেছিলেন সেই সময়ে তাঁকে নানা প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছিল। তবে প্রিয়াঙ্কার এই বঙ্গ সফরের পিছনে কোন রাজনৈতিক কারণ ছিল না বলেই খবর। বরং কংগ্রেস নেত্রী ব্যক্তিগত অনুষ্ঠানে আমন্ত্রণ রক্ষা করতে এসেছিলেন বলে জানা গিয়েছে।