Narendra Modi Scuba Driving: স্কুবা ড্রাইভিংয়ে মোদীর দ্বারকা দর্শন, ঐশ্বরিক অভিজ্ঞতার কথা জানালেন প্রধানমন্ত্রী
Modi went scuba diving in Dwarka (Photo Credits: X)

দ্বারকা, ২৫ ফেব্রুয়ারিঃ রবিবার দেশের দীর্ঘতম কেবল সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। গুজরাটের (Gujarat) দ্বারকায় অবস্থিত সেতুটি ওখার সঙ্গে বেইট দ্বারকাকে যুক্ত করেছে। যা নতুন এবং পুরনো দ্বারকার মধ্যে সংযোগ তৈরি করেছে। ২.৩২ কিমি দীর্ঘের সেতুটি নির্মাণ করতে খরচ হয়েছে ৯৭৯ কোটি টাকা। এদিন দ্বারকা (Dwarka) গিয়ে স্কুবা ডাইভিংও করলেন প্রধানমন্ত্রী (Narendra Modi Scuba Driving)। মনে করা হয়, দ্বারকা শহরের ধ্বংসাবশেষ এখনও সমুদ্রের নীচে নিমজ্জিত রয়েছে। স্কুবা ড্রাইভিং এর মধ্যে দিয়ে জলের তোলায় ডুব দিয়ে দ্বারকার সেই ধ্বংসাবশেষই দেখতে গিয়েছিলেন মোদী (Narendra Modi)।

নিজের এক্স হ্যান্ডেল থেকে সেই দুর্দান্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন নমো। লিখেছেন, 'এ এক ঐশ্বরিক অভিজ্ঞতা। আমি আধ্যাত্মিক মহিমা এবং প্রাচীন যুগের সঙ্গে সংযোগ অনুভব করেছি। ভগবান শ্রী কৃষ্ণ আমাদের সকলের মঙ্গল করুন'। সেই সঙ্গে তাঁ স্কুবা ড্রাইভিং করার কিছু ছবিও তুলে ধরেছেন। পরনে গেরুয়া পাঞ্জাবি তার উপর চাপানো  গেরুয়া মোদী কোট। জলের তলায় দ্বারকার দর্শনে যাওয়ার জন্যে কোমরে বেঁধেছেন মুয়ুর পালক।

দেখুন মোদীর স্কুবা ড্রাইভিংয়ের ছবি... 

মোদীর স্কুবা ড্রাইভিংয়ের ভিডিয়ো দেখুন... 

এদিন পাশাপাশি ৫ টি এইমসের (AIIMS) উদ্বোধনের কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। যেগুলি হল রাজকোট (গুজরাট), ভাতিন্ডা (পাঞ্জাব), রায়বেরেলি (উত্তরপ্রদেশ), কল্যাণী (পশ্চিমবঙ্গ) এবং মনগালাগিরি (অন্ধ্রপ্রদেশ)।