'Papa, Main Abhi Zinda Hun': পাপা, ম্যায় অভি জিন্দা হুঁ, মেয়েকে দাহ করার পরে মেয়ে নিজেকে জীবিত প্রমাণ করতে বাবাকে ভিডিও কল
'Papa, Main Abhi Zinda Hun'

কলকাতা: নিখোঁজ মেয়ের বিকৃত মৃতদেহ খুঁজে পাওয়ার পর, শ্মশান ঘাটে দাহ করার কাজ চলছে। তখন হঠাৎই বাবার ফোনে মেয়ের ফোন কল এলো। ফনের ওপার থেকে ভেসে এলো মেয়ের কণ্ঠস্বর, ‘পাপা, ম্যায় অভি জিন্দা হুঁ’। আসলে মৃতদেহটি ভুল শনাক্তকরণ করা হয়েছিল। এই নিখোঁজ কন্যার শবদেহকে দাহ করার সময় এই ঘটনাটি সামনে আসে। বিহারের পূর্ণিয়ার আকবরপুর থানা এলাকার বাসিন্দা অংশু কুমারী এক মাস আগে  নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তার পরিবার তাঁকে খুঁজে পায়নি।

গত সপ্তাহে, পুলিশ স্থানীয় একটি খাল থেকে একটি মেয়ের মৃতদেহ উদ্ধার করে। কিন্তু মৃতদেহটি ফুলে যাওয়ায় চেনা যাচ্ছিল না, পরিবার তাঁর পোশাকের ভিত্তিতে লাশটিকে অংশুর বলে শনাক্ত করে। অংশু এদিন নিজেই তাঁর বাবার সঙ্গে যোগাযোগ করেন। তিনি তাঁর বাবাকে জানান তিনি জীবিত রয়েছেন। তিনি তাঁর প্রেমিককে বিয়ে করার জন্য বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন। বর্তমানে তিনি একই জেলার বনমানখি ব্লকের জানকিনগর এলাকায় তাঁর শ্বশুরবাড়িতে বসবাস করছেন। ভুল শনাক্তের খবর কমিউনিটি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে।