Uttar Pradesh Shocker: আগ্রায় ২৩ বছর বয়সী মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার পিএসি কনস্টেবল
Representational Image (Photo Credits: Pixabay)

নয়াদিল্লি: ধর্ষণ ও ব্ল্যাকমেল করার অভিযোগে পিএসি কনস্টেবলকে (PAC Constable) গ্রেফতার করেছে আগ্রা পুলিশ। ২৩ বছর বয়সী ভুক্তভোগী মহিলা তাঁর অভিযোগে জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত কনস্টেবল তাঁকে একটি বিয়ের হলে দুই ঘণ্টা আটকে রাখে এবং তাঁকে ধর্ষণ করে। ভুক্তভুগি মহিলা আরও জানান অভিযুক্ত তাঁর অশ্লীল ভিডিও তোলে। এবং সেই ভিডিও নিয়ে তাঁকে দেখা করার জন্য চাপ দিতে থাকে। মহিলা দেখা করতে অস্বীকার করলে অভিযুক্ত তাঁর ভিডিও ভাইরাল করার হুমকি দিতে থাকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মহিলা কাজ সেরে বাড়ি ফিরছিলেন, সেই সময় পূর্ব পরিচিত অভিযুক্ত কনস্টেবলের সঙ্গে তাঁর রাস্তায় দেখা হয়। অভিযুক্ত ওই মহিলাকে কাজের বাহানা দেখিয়ে তাঁকে নিয়ে যান। মহিলা সেখানে পৌঁছে দেখেন , সেখানে আরও তিনজন উপস্থিত রয়েছেন। আরও পড়ুন: Rosalynn Carter Passes Away : ৯৬ বছর বয়েসে প্রয়াত প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি রোজালিন কার্টার

পুলিশ ওই মহিলাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইপিসির প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে। অভিযুক্ত যোগেশ কুমারকে শনিবার গ্রেফতার করেছে।