Narendra Modi Will Become Prime Minister Third Time: তৃতীয়বারের জন্যে প্রধানমন্ত্রী মোদীই, তিন রাজ্যে বিপুল জয়ে দিল্লির মসনদে ফের বিজেপিকে দেখছেন AIUDF প্রধান
Narendra Modi and AIUDF Chief Badruddin Ajmal (Photo Credits: Facebook, IANS)

Narendra Modi Will Become Prime Minister Third Time: চব্বিশের লোকসভা ভোটের আগে ২৩-এর সেমিফাইনালে কংগ্রেসকে (Congress) ধরাশায়ী করেছে বিজেপি (BJP)। হিন্দি বলয়ের তিন রাজ্য মধ্যপ্রদেশ (Madhya Pradesh), রাজস্থান (Rajasthan) এবং ছত্তিশগড়ের (Chhattisgarh) মসনদ দখল করেছে পদ্ম শিবির। বিজেপির এই বিপুল জয় মোদীকে তৃতীয়বারেও প্রধানমন্ত্রীর আসনে আসিন রাখবে বলেই বলে করছেন অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট প্রধান বদরুদ্দিন আজমল (AIUDF Chief Badruddin Ajmal)। সাংবাদিক সম্মেলনে তিনি বললেন, 'তিনটি রাজ্যের বিধানসভা নির্বাচনে বিজেপির জয় প্রমাণ করেছে যে নরেন্দ্র মোদী তৃতীয়বারের জন্যে প্রধানমন্ত্রী হবেন'।

আরও পড়ুনঃ রাজস্থানের নতুন মুখ্যমন্ত্রী কে? নেতৃত্বের সঙ্গে আলোচনায় দিল্লিতে মহন্ত বালকনাথ ও গজেন্দ্র সিং শেখাওয়াত (দেখুন ছবি)

তিন রাজ্যের বিধানসভা ভোটের ফলাফল প্রসঙ্গে আজমল (Badruddin Ajmal) সাংবাদিকদের জানান, এই তিন রাজ্যে নির্বাচনে বিজেপি এত ভালো ফল করবে তা তিনি একেবারেই আশা করেননি। তাঁর ধারণা ছিল ওই তিন রাজ্যে কংগ্রেস জয়লাভ করবে। কিন্তু ভোটের ফলাফল অন্য কিছুই প্রমাণ করেছে। এই ফলাফলে স্পষ্ট নরেন্দ্র মোদীই তৃতীয়বারের মত প্রধানমন্ত্রী হবেন।

মোদীর মুখ এবং তাঁর সরকারের উন্নয়নকে হাতিয়ার করেই রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ের মসনদে বসছে বিজেপি (BJP)। কিছুটা অপ্রত্যাশিত এই জয়। তাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi)। আগেই টুইট করে তিন রাজ্যের জয়ের জন্য জনতা ধন্যবাদ জানিয়েছেন তিনি। আর পরে সন্ধ্যায় দিল্লির (Delhi) বিজেপি সদর দফতরে (BJP headquarters) ফিরে বক্তব্য রাখতে গিয়ে নিজের মনের আবেগ প্রকাশ করতে দেখা গেল তাঁকে। বিজেপর এই জয়কে মোদী উৎসর্গ করেছেন ভারতের বঞ্চিত, অসহায়, গরিব মানুষের উদ্দেশ্যে। ধন্যবাদ জানিয়েছেন দেশের নারী শক্তিকেও।