Delhi CM Wishes Bhagwant Mann: 'বিয়ে করে নতুন জীবন শুরু করছে আমার ছোটভাই', ভগওয়ান্ত মানকে শুভেচ্ছা কেজরিওয়ালের
Kejriwal and Bhagwant-mann (credit-PTI)

চণ্ডীগড়, ৭ জুলাই: বিয়ে করে নতুন জীবন শুরু করছেন তাঁর  ছোটভাই। বৃহস্পতিবার একথা বলেন আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Delhi CM Wishes Bhagwant Mann)। চণ্ডীগড় বিমানবন্দরে নেমে বিয়েবাড়ির উদ্দেশে যাত্রা করার আগে কেজরিওয়াল সাংবাদিকদের বলেন, "আমার ছোটভাই বিয়ে করে নতুন জীবন শুরু করতে চলেছেন। তাঁর জন্য আমরা শুভ কামনা।" আরও পড়ুন-Viral Video: ছাদনাতলায় বরকে টপকে কনের সিঁথিতে সিঁদুর দিল প্রেমিক, তারপর যা হল (দেখুন ভিডিও)

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগওান্ত মান ডাক্তার গুরপ্রীত কৌর আজ এক ঘরোয়া অনুষ্ঠানে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। চণ্ডীগড়ে মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে বসেছে বিয়ের আসর।

বিয়েতে এসেছেন আপ রাজ্যসভার সাংসদ রাঘব চাড্ডা। তিনি বলেন, "দীর্ঘ সময় পর ভগওয়ান্ত মানের বাড়িতে খুশির দিন ফিরল। আমার ভাইয়ের বিয়ে হচ্ছেে। আমি খুব খুশি।"

ভগওয়ান্ত মানের সঙ্গে একটি ছবি ইতিমধ্যেই টুইটারে শেয়ার করেছেন রাঘব চাড্ডা। যেখানে ভগওয়ান্ত মানকে বরবেশে দেখা যাচ্ছে। মাথায় সেই চিরচেনা বাসন্তী রঙা পাগড়ি।

কেজরিওয়াল ছাড়াও অতিথির তালিকায় রয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর, উপ-মুখ্যমন্ত্রী দুষ্যন্ত চৌটালা এবং পাঞ্জাবের রাজ্যপাল বনোয়ারি লাল পুরোহিত।

বিয়ে শুরু ঠিক আগেই ভগওয়ান্ত মানের ভাবি স্ত্রী টুইটারে লিখলেন, সেই মাহেন্দ্রক্ষণ এসেই পড়ল। দ্বিতীয় বার বিয়ে করছেন ভগওান্ত মান। একেবারেই কাছের বন্ধুবান্ধব, কয়েকজন আত্মীয়, মা ও বোনকে নিয়েই বিয়ের আসর সাজিয়েছেন পাঞ্জাবেের মুখ্যমন্ত্রী।

২০১৫ সালে প্রথম স্ত্রী ইন্দরপ্রীত কৌরের সঙ্গে মানের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তাঁদের দুটি সন্তান রয়েছে। মেয়ে সিরাত কৌর মান (২১)। ছেলে দিলশান সিং মান (১৭)।  গত মার্চে ভগওয়ান্ত মানের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর দুই সন্তান।