Mumbai Shocker: যাত্রীকে একা পেয়ে গাড়ির মধ্যেই হস্তমৈথুন, গ্রেফতার চালক
প্রতীকী ছবি

মুম্বই, ২৮ নভেম্বরঃ ক্যাবের মধ্যে মহিলা যাত্রীকে একা পেয়ে হস্তমৈথুন শুরু করেন চালক। যাত্রীর চিৎকারে জড়ো হয় স্থানীয় বাসিন্দারা (Mumbai Shocker)। গ্রেফতার ওই ক্যাব চালক।

কাজের সূত্রে আমেরিকা (US) থেকে মুম্বই এসেছেন ওই মহিলা ব্যবসায়ী। বয়স ৪০। শনিবার ওই মহিলা এবং তাঁর সহকর্মীরা কাজ সেরে ফেরার পথে একটি অনলাইন ক্যাব বুক করেন। একে একে সহকর্মীদের গন্তব্য এসে যাওয়ায় তারা নেমে যান। মুম্বই আন্ধেরি পশ্চিমে (Mumbai Andheri West) যাবেন তিনি। তাই শেষে গাড়িতে একাই ছিলেন ওই বিদেশী ব্যবসায়ী। মহিলা যাত্রীকে একা গাড়িতে পেয়ে হস্তমৈথুন শুরু করেন চালক (Cab Driver)। গাড়ি থামাতে বললেও সে কথায় কান দেয় না। সেই সময় কী করবে বুঝতে না পেরে চিৎকার করে আশেপাশের মানুষের দৃষ্টি আকর্ষণ করেন ওই মহিলা। লোক জড়ো হতে থাকলে গাড়ি থামাতে বাধ্য হয় চলক। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পুলিশ এসে না পৌঁছান অবধি ওই চালককে ধরে রেখেছিলেন এলাকাবাসীরা। পুলিশ আসতে পুলিশের হাতে তুলে দেয় ক্যাব চালককে। দুজন আরোহী নিয়ে মেরিল্যান্ডের মন্টগোমারি কাউন্টিতে ভেঙ্গে পড়ল বিমান, ঘটনায় বিদ্যুৎহীন গোটা শহর (দেখুন ভিডিও)

পুলিশ সূত্রে খবর ক্যাব চালকের নাম যোগেন্দ্র উপাধ্যায়। বয়স ৪০। নিগ্রহের অভিযোগ দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে। যদিও পুলিশ এও জানিয়েছেন, যোগেন্দ্রর বিরুদ্ধে পূর্বের কোন ক্রিমিনাল রেকর্ড নেই। ভারতীয় দণ্ডবিধির (IPC) 354 (A), 509 ধারায় ক্যাব চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার তাঁকে আদালতে তোলা হয়েছিল।