Al-Qaeda Should Stay In Limits: ‘সীমা ছাড়ালে আলকায়দাকে মুছে ফেলা হবে’, হুমকির জবাব দিলেন এই বিজেপি নেতা
Narottam-Mishra (pic credit- ANI)

ভোপাল, ৮ জুন:  বিজেপির প্রাক্তন মুখপাত্র নুপুর শর্মার মহম্মদ বিরোধী মন্তব্যে তোলপাড় বিশ্ব। ইতিমধ্যেই নবীর সম্মান রক্ষার্থে দিল্লি, মুম্বই, গুজরাট ও উত্তরপ্রদেশে নাশকতার হুমকি দিয়েছে জঙ্গি গোষ্ঠী আলকায়দা (Al-Qaeda)। ইন্দোরে সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে  মধ প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বললেন, “যারা ভারতে হামলার ছক কষছে, তাদের মুছে ফেলা হবে। ভারত কোনও জঙ্গি গোষ্ঠীকে সহ্য করবে না। নরেন্দ্র মোদির অধীনে দেশ নিরাপদ।”

মন্ত্রী বলেন, “আলকায়দার সীমার মধ্যে থাকা উচিত। ভারতে হামলা চালালে আলকায়দাকে মূলে উৎখাত করা হবে।” আলকায়দার হুমকি বিবৃতিতে স্পষ্ট বলা হয়েছে, “ গেরুয়া সন্ত্রাসীরা এবার দিল্লি, মুম্বই, গুজরাট ও উত্তর প্রদেশে নিজেদের শেষ দেখার অপেক্ষা শুরু করে দিক। না সুরক্ষিত সেনানিবাস, না নিজেদের বাড়ি, কোথাওই আশ্রয় পাবে না তারা। প্রিয় নবীর অসম্মানের বদলা না নিলে আমাদের মায়েরাও শোকাহত হবেন। নবীর অসম্মানে বিশ্বের মুসলিমদের হৃদয় রক্তাক্ত একমাত্র প্রতিশোধেই শুকোবে সেই ক্ষত।” আরও পড়ুন-Vikram: হাত থেকে রোলেক্স ঘড়ি খুলে সুরিয়াকে উপহার দিলেন কমল হাসান, দেখুন ছবি

হুমকি বিবৃতিতে আরও বলা হয়েছে, “হিন্দু সন্ত্রাসীরা ভারত দখল করে রেখেছে। নবীর সম্মান রক্ষায় আমাদের লড়তে হবে। অন্যদের কাছে আবেদন করব নবীর সম্মান রক্ষার্থ লড়াই করে মৃত্যুবরণ করুন।”

নেটিজেনরাই আলকায়দার এই বিবৃতি শেয়ার করেছে। নুপুর শর্মা ও নবীন জিন্দলের বিতর্কিত মন্তব্যের জেরে আজ এই হুমকি। যদিও বিজেপি এই দুজনকে দল থেকে বহিস্কার করেছে।