Maharashtra: পরীক্ষা দিতে বসে মাথায় রক্তক্ষরণ, মৃত্যু তৃতীয় শ্রেণীর ছাত্রীর
প্রতীকী ছবি (Photo Credits: File Photo)

মুম্বই, ২০ জানুয়ারিঃ বৃহস্পতিবার তৃতীয় শ্রেণীর পরীক্ষা দিতে স্কুলে এসেছিল ৯ বছরের খুদে। পরীক্ষায় লিখতে লিখতে আচমকা বেঞ্চ থেকে পড়ে যায় সে। দ্রুত স্কুল কর্তৃপক্ষ শিশুটিকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা খুদেকে মৃত বলে জানিয়ে দেন।

আরও পড়ুনঃ আপত্তিকর ভিডিয়ো ফাঁসের ভয় দেখিয়ে তরুণীকে পাঁচ মাস ধরে গণধর্ষণ, অভিযুক্ত ৩

টিভি নাইন মারাঠির তথ্য অনুসারে, মৃত খুদে ছাত্রীর নাম অনন্যা ভাদুলে। মহারাষ্ট্রের (Mahatrashtra) পন্ধারপুরে আরিহান্ট স্কুলের ছাত্রী ছিল সে। বৃহস্পতিবার তার তৃতীয় শ্রেণীর পরীক্ষা ছিল। পরীক্ষার সময় মত সকাল ৮টায় সে স্কুলে পৌঁছে যায়। লিখতে লিখতে হঠাৎই পড়ে মৃত্যু হয় ৯ বছরের খুদের। ক্লাসের মধ্যে স্ট্রোক হয় তার। সেখানেই নিমেষে মৃত্যু। খবর দেওয়া হয় খুদে পড়ুয়ার বাড়িতে। ক্লাসের মধ্যে এক বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। কোনরকমে পরিস্থিতি সামলে শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে স্কুল কর্তৃপক্ষ। কিন্তু লাভ হয়নি। চিকিৎসক আশঙ্কা করছেন, ব্রেন হ্যামারেজ অর্থাৎ মাথায় রক্তক্ষরণ হয়েই মৃত্যু হয়েছে খুদে ছাত্রীর।

আরও পড়ুনঃ শৌচালয়ে সন্তানের জন্ম দিয়ে জানালা থেকে সদ্যজাতকে ছুঁড়ে ফেলল নাবালিকা মা, গ্রেফতার

তবে এও জানা গিয়েছে, অনন্যা আগে থেকেই অসুস্থ ছিল। বিগত দুই বছর ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিল তৃতীয় শ্রেণীর ছাত্রী। এদিন পূর্ব অসুস্থতার জেরেই মাথায় রক্তক্ষরণ হয়ে মৃত্যু হয়েছে তার।