Madhya Pradesh: ধর্ষণকাণ্ডে জামিন পেয়ে নির্যাতিতাকে ফের গণধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি (Photo Credit: PTI)

ভোপাল, ২৭ অগাস্টঃ ধর্ষণকাণ্ডে জেল থেকে ছাড়া পেয়ে নির্যাতিতাকে ফের গণধর্ষণের অভিযোগ উঠল অভিযুক্তের বিরুদ্ধে। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রেওয়া জেলায় ধর্ষিতা তরুণীকে পুনরায় ধর্ষণ করেছে অভিযুক্ত অভিষেক সিংহ ওরফে লাকি। ২১ বছরের ওই তরুণীকে দুবছর আগে ধর্ষণ করার অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছিল লাকি। কয়েকমাস আগেই ধর্ষণকাণ্ডে জেল থেকে জামিনে মুক্তি পায় সে। জেল থেকে বেরিয়ে ওই নির্যাতিতাকে আবারও লাকি ও তাঁর বন্ধুরা মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠছে। এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে নাইগরি গ্রামে।

এল সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুসারে, জেল থেকে বেরিয়ে নির্যাতিতকে হেনস্তা করা শুরু করেছিল অভিযুক্ত। তরুণীর নামে কুরুচিকর মন্তব্য লিখে এলাকার চারিদিকে পোস্টারে ভরিয়ে দিয়েছিল লাকি। নির্যাতিতার মানহানি করার জন্যে অভিযুক্তের বিরুদ্ধে নতুন করে এফআইআর দায়ের করেছিল তরুণীর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে দিন কয়েক পুলিশ হেফাজতেও ছিল সে। তবুও থামানো যায়নি তাকে।

পুলিশ সূত্রে খবর, গত ১৯ অগাস্ট লাকি এবং তার বন্ধুরা মিলে তরুণীকে অপহরণ করে গণধর্ষণ করে। ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। অভিযুক্তের বিরুধে দ্বিতীয়বার ধর্ষণের অভিযোগ দায়ের হয়। ধর্ষণকাণ্ডে লাকির শাগরেদরা পলাতক। তবে অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।