Madhya Pardeh: পরকীয়ায় লিপ্ত স্বামী, অবৈধ সম্পর্কের বলি ৪০-এর স্ত্রী
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

উজ্জয়িনী, ১৪ মেঃ আবারও স্বামীর হাতে বেঘোরে খুন হলেন মহিলা। শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে বিছানার বক্সে ২৪ ঘণ্টার বেশি সময় ধরে লুকিয়ে রেখেছিলেন স্বামী। মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে গ্রেফতার অভিযুক্ত স্বামী।

অন্য মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত হয়েছিলেন বিজয় পারমার। স্বামীর পরকীয়ার কথা জানতে পেরে গিয়েছিলেন বছর ৪০ এর স্ত্রী দীপা পারমার। গ্রামের এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছিলেন বিজয়, সেই নিয়ে অশান্তির জেরে স্ত্রীকে খুন করে মৃতদেহ লোপাটের চেষ্টা করেন অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, খুনের ঘটনাটি ঘটেছে বুধবার মধ্যরাতে। স্ত্রীকে শ্বাসরোগ করে খুনের পর মৃতদেহ পুড়িয়ে দিতে চেয়েছিলেন বিজয়। কিন্তু কোন কারণে সেই পরিকল্পনা সফল হয়নি। এদিকে সকাল হতেই শ্বশুরবাড়িতে খোঁজ শুরু হয় দীপার। চারিদিকে হন্যে হয়ে খোঁজে সবাই। কিন্তু কোন খোঁজ মেনেনি। রাতে মদ্যপ অবস্থায় মায়ের কাছে বিজয় নিজের অপরাধের কথা স্বীকার করে। জানায়, দীপাকে খুন করে লুকিয়ে রেখেছে সে। সেই খবর জানাজানি হতেই বাড়িতে পুলিশ এসে মৃতদেহের তল্লাশি চালায়। বিছানার বক্সের মধ্যে থেকে উদ্ধার হয় দীপার মরদেহ। মৃতদেহের উপর চাপানো ছিল একটি আধপোড়া মাদুর। মৃতদেহের গলায় মিলেছে দড়ির ক্ষত। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। পুলিশের অনুমান, খুনের প্রমাণ লোপাটের চেষ্টায় মৃতদেহ পুড়িয়ে দেওয়ার চেষ্টা  করেছিল অভিযুক্ত।