Zoo Employee Killed By Hippo: চিড়িয়াখানা কর্মীদের উপর জলহস্তীর আক্রমণ, মৃত ১, আহত ১
Hippo (Photo Credits: Pixabay)

Zoo Employee Killed By Hippo: চিড়িয়াখানায় জলহস্তীর আক্রমণে নিহত এক কর্মচারী। সোমবার উত্তরপ্রদেশ (Uttar Pradesh) লখনউয়ের (Lucknow) একটি চিড়িয়াখানায় জলহস্তীর (Hippopotamus) আক্রমণে এক কর্মচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অপর এক কর্মচারী। এদিন সকালে সুরজ নামের চিড়িয়াখানার ওই কর্মচারী পরিচ্ছন্নতার কাজে জলহস্তীদের এলাকায় ঢুকেছিলেন। আর তখনই জলহস্তীর আক্রমণের শিকার হন সুরজ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর (Zoo Employee Killed By Hippo)। চিড়িয়াখানা কর্মীর মৃত্যুতে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুনঃ  বেপরোয়া গতিতে বাইকে সজোরে ধাক্কা গাড়ির, দেখুন ভয়াবহ দুর্ঘটনার ভিডিয়ো

জলহস্তীর (Hippo) হামলায় আরও এক কর্মচারী আহত হয়েছেন। আহত কর্মচারীর নাম রাজু। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিড়িয়াখানা আধিকারিক সূত্রে খবর, কয়েক সপ্তাহ আগেই কানপুর (Kanpur) থেকে ওই জলহস্তীকে লখনউয়ের চিড়িয়াখানায় নিয়ে আসা হয়েছিল। জানা যাচ্ছে, নিহত চিড়িয়াখানা কর্মী ১২ বছর ধরে লখনউয়ের ওই চিড়িয়াখানায় কাজ করছেন। তাঁর স্ত্রী এবং দুই সন্তান রয়েছে।

গ্রামবাসীর পাশাপাশি উত্তেজনা ছড়িয়েছে চিড়িয়াখানার বাকি কর্মীদের মধ্যেও। নিরাপত্তার অভাবে চলে যেতে হয়েছে তাঁদের এক সহকর্মীকে। অন্যজন হাসপাতালে ভর্তি। উত্তেজিত চিড়িয়াখানা কর্মীরা জড়ো হয়েছেন হাসপাতালে। যেখানে সুরজের দেহ আনা হয়েছিল এবং রাজু ভর্তি রয়েছেন।