Lucknow: মায়ের সঙ্গে অবৈধ প্রেম, নিরাপত্তারক্ষীর গোপনাঙ্গ কেটে নদীতে ভাসালেন যুবক
Death Representative Image (Photo Credits: Pixabay)

লখনউ, ১৩ জুনঃ মায়ের সঙ্গে গোপন সম্পর্ক। জানতে পেরে নিরাপত্তারক্ষীকে খুন করলেন যুবক। খুনের পর মৃতদেহের গোপনাঙ্গ কেটে ড্রেনে ভাসালেন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম সিদ্ধার্থ মিশ্র (৩৪)। পেশায় নিরাপত্তারক্ষী। অভিযুক্ত যুবক অনুপম তিওয়ারির মায়ের সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত হয়েছিলেন সিদ্ধার্থ। মায়ের গোপন প্রেমের সম্পর্ক একেবারেই মেনে নিতে পারেনি অনুপম। তাই নিরাপত্তারক্ষীর চরম পরিণতি ঘটালেন তিনি।

পুলিশ এও জানিয়েছে, অভিযুক্তের বাবা মায়ের মধ্যে সম্পর্ক ছিল না। অসুস্থ বাবা আলাদা থাকতেন। মাও একা থাকতেন। ওই নিরাপত্তারক্ষী মাঝে মধ্যেই দেখা করতে মহিলার বাড়িতে আসতেন। মায়ের গোপন সম্পর্ক মেনে নিতে না পেরে সিদ্ধার্থকে খুন করার পরিকল্পনা করেন অনুপম।

পরিকল্পনা মত ঘটনার দিন সিদ্ধার্থকে মদ্য পানের লোভ দেখিয়ে গ্রাম থেকে কিছুটা দূরে এক বাঁধের ধারে নিয়ে যায় অনুপম। সেখানে সিদ্ধার্থকে ভালমত নেশা করিয়ে আধলা ইট দিয়ে মাথায় মেরে মেরে তাঁকে খুন করেন অভিযুক্ত। এরপর ধারালো কোন অস্ত্র দিয়ে সিদ্ধার্থের গোপনাঙ্গ কেটে বাঁধের নীচ দিয়ে বয়ে চলে নদীতে ভাসিয়ে দেয় সে।

এদিকে সিদ্ধার্থ বাড়ি না ফেরায় মৃতের ভাই বিন্দু মিশ্র দাদার নিখোঁজের মামলা নথিভুক্ত করেন থানায়। পুলিশ নিখোঁজ সিদ্ধার্থ মিশ্রের খোঁজ শুরু করেন। বাঁধের ধার থেকে উদ্ধার হয় রক্তাক্ত সিদ্ধার্থের দেহ।