Uttar Pradesh: বোমায় উড়বে গোরক্ষনাথের মন্দির ও যোগী আদিত্যনাথ, হুমকি দিল ‘লেডি ডন’
Yogi Adityanath (Photo Credit: Twitter/ANI)

গোরক্ষপুর, ৭ ফেব্রুয়ারি:  মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে একযোগে উড়িয়ে দেওয়া হবে গোরক্ষনাথ মন্দির। এহেন হুমকির পর কড়া নিরাপত্তার চাদরে মোড়া হল গোরক্ষনাথের মন্দির (Gorakhnath Temple)। এহেন হুমকি টুইটের পর মন্দির চত্বরে শুরু হয় তল্লাশি অভিযান। তবে সেখানে কোনও বিস্ফোরক মেলেনি। এই ঘটনার পরে একটি অভিযোগ দায়ের করে তদন্ত শুরু হয়েছে। 'Lady Don' নামের এক টুইটার হ্যান্ডল থেকে হুমকি টুইটটি করা হয়েছিল। তাতে বলা হয়, লখনউ বিধানসভা, রেলওয়ে স্টেশন,  বাস টার্মিনাসে বোমা রাখা আছে। একই সঙ্গে বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে মুখ্যমন্ত্রীকে। আরও পড়ুন-Coronavirus Cases In India: ১ লাখের নিচে দৈনিক সংক্রমণ, দেশে কোণঠাসা করোনা

যোগী আদিত্যনাথকে মেরে ফেলার দায়িত্ব নিয়েছে ভীমসেনা রাজ্য সভাপতি সীমা সিং।আর বিভিন্ন জায়গায় বিস্ফোরক রেখে এসেছে রাশিদ নামের একজন। পরের টুইটে বলা হয়, গোরক্ষনাথ মঠে বিস্ফোরক রেখেছে সুলেমান ভাই। এক ঘণ্টা বাদে ফের আর একটি টুইট করে সতর্ক করা হয় ওই একই হ্যান্ডল থেকে। তাতে বলা হয়, মেরঠের সেনা ক্যান্টনমেন্টে বিস্ফোরণ ঘটানো হবে। ফারুকান ভাই নামের কেউ একজন মেরঠের ১০ জায়গায় বোমা রেখেছে।

এই প্রসঙ্গে গোরক্ষপুরের এসএসপি বিপিন তাদা বলেন,  এই হুমকি টুইটের পর গোরক্ষনাথ মন্দির-সহ সমগ্র গোরক্ষপুরে শুরু হয় তল্লাশি। তবে সন্দেহজনক  কিছুই মেলেনি।