Koffee With Karan Season 7: হটসিটে ভিকি-সিদ্ধার্থ, কিয়ারার সঙ্গে প্রেম নিয়ে সত্যিটা উগড়ে দিলেন সিদ্ধার্থ ? (দেখুন ভিডিও)
Photo Credit_Instagram

প্রথম পর্ব থেকেই কফি উইথ করণের  সিজন ৭ সবার নজর কেড়েছে। আগের ৬ এপিসোডে এসেছেন বলিউড সেলেবরা। আড্ডা, গল্প , বিতর্ক পেরিয়ে এখনো এক নম্বর করণ জোহরের এই টক শো। এবার করণ নিজেই শেয়ার করলেন ৭ নং এপিসোডের প্রোমো। এই পর্বের অতিথি ভিকি কৌশল এবং সিদ্ধার্থ মালহোত্রা।ভিকি-সিদ্ধার্থের উপস্থিতি মানেই এপিসোড জুড়ে থাকবে ক্যাটরিনা এবং কিয়ারার উজ্জ্বল উপস্থিতি। ট্রেলারেও সেই ঝলকই ধরা পড়ল।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

এই মুহূর্তে বলিউডের অন্যতম হার্টথ্রব দুই নায়ক ভিকি কৌশল এবং সিদ্ধার্থ মালহোত্রা। গত বছরের শেষেই ‘এলিজেবল ব্যাচেলার’-এর তালিকা থেকে নাম বাদ পড়েছে ভিকির, তবে সিদ্ধার্থ এখনও রয়েছেন সেই লিস্টে। যদিও মন দেওয়া-নেওয়ার পালা তো করণের এই স্টুডেন্টও সেরে ফেলেছেন। কিয়ারা আডবানির সঙ্গে সিদ্ধার্থের প্রেম কাহিনি কারুর অজানা নয়। তবুও প্রেমের কথা মুখে আনতে না-রাজ জুটিতে। এবার একসঙ্গে করণ জোহরের সঙ্গে কফি কাউচে বসবেন সিদ্ধার্থ-ভিকি। কফি উইথ করণের ৭ নম্বর এপিসোডে অতিথি হিসাবে থাকছেন এই দুই পাঞ্জাবি মুন্ডা। স্বাভাবিকভাবেই ‘পাঞ্জাবিয়ানা’য় ভরপুর হবে এই এপিসোড।