Kerala: চলন্ত গাড়িতে আগুন, মর্মান্তিক মৃত্যু গর্ভবতী মহিলা এবং স্বামীর
প্রতীকী ছবি (Photo Credits: PTI)

চলন্ত গাড়িতে আগুন লেগে মৃত্যু হয় এক গর্ভবতী মহিলা এবং তাঁর স্বামীর। কেরালার কুন্নুর জেলা হাসপাতালে যাওয়ার পথে চলন্ত গাড়িতে আচমকা আগুন লেগে যায়। গাড়ি চালকের সিটে ছিলেন মহিলার স্বামী। পাশে ছিলেন গর্ভবতী স্ত্রী। গাড়িতে আগুন লাগায় স্বামী এবং স্ত্রী উভয়েরই মৃত্যু হয়েছে।

আরও পড়ুনঃ ‘বাঁচতে চাইনা’, ফেসবুক লাইভে এসে গুলি করে আত্মঘাতী উত্তরপ্রদেশের ব্যবসায়ী

জানা গিয়েছে, তিন বছরের এক শিশু সহ গাড়ির পিছনের সাইট ছিলেন আরও চার জন। গাড়িতে আগুন লেগে যাওয়ার সঙ্গে সঙ্গে তাঁরা কোনরকমে গাড়ি থেকে লাফিয়ে নেমে পড়েন। কিন্তু স্বামী স্ত্রী সিটবেল্ট খুলে নামার আগেই আগুন দাউদাউ করে জলে ওঠে। নিমেষে সব শেষ।

আরও পড়ুনঃ মুম্বইয়ে ডেলিভরি বয়কে পিটিয়ে খুনের অভিযোগে গ্রেফতার ৯

শর্ট সার্কিট হয়ে গাড়িতে আগুন লেগেছে বলেই আশঙ্কা করছেন পুলিশ। তবে পুলিশ এও জানিয়েছে, মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। গর্ভবতী স্ত্রীকে নিয়ে এদিন চেক আপের জন্যে কুন্নুর হাসপাতালে যাচ্ছিলেন স্বামী এবং তাঁর পরিবার। হাসপাতাল যাওয়ার পথেই আচমকা তাঁদের গাড়িতে আগুন লাগে। পিছনের সিটে থাকা সদস্যরা গাড়ির দরজা খুলে বেরিয়ে আসতে সক্ষম হন। কিন্তু সামনের সিটে সিটবেল্ট পরে বসে থাকা স্বামী স্ত্রী গাড়িতেই আটকে থেকে আগুনে পুড়ে মারা যান। মৃত স্বামী এবং স্ত্রীয়ের বয়স ৩২, ২৬।