Karnataka: বেটিংয়ে স্বামীর কোটি টাকার চোট, পাওনাদারদের হেনস্থার জেরে আত্মহত্যা স্ত্রীর
Ranjitha and Darshan Babu (Photo Credits: X)

বেঙ্গালুরু, ২৬ মার্চঃ বেটিংয়ের নেশায় আসক্ত স্বামী। ক্রিকেট ম্যাচে লক্ষ লক্ষ টাকা বাজি ধরে খুইয়ে আসতেন স্বামী। পাওনাদারেরা বাড়িতে এসে নিত্য অশান্তি করত। স্বামীর বেটিংয়ের (Betting) নেশাই কাল হয়ে উঠল স্ত্রীর জীবনে। হয়রানির জেরে আত্মহত্যার (Suicide) পথ বেছে নিলেন বছর ২৩ এর রঞ্জিতা। গত ১৮ মার্চ ঘর থেকে উদ্ধার হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের (Karnataka) চিত্রদুর্গায়। পরিবার সূত্রে খবর, সদ্য বেটিংয়ে ১ কোটি টাকা খুইয়েছেন মৃতার স্বামী দর্শন বাবু।

হোসাদুর্গায় মাইনর সেচ ডিপার্টমেন্টে একজন সহকারী ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেন দর্শন বাবু। ২০২০ সালে দর্শনের সঙ্গে বিবাহ হয় রঞ্জিতার। বিয়ের পর থেকেই স্বামীর বেটিংয়ের আসক্তির প্রবণতা উপলব্ধি করেন স্ত্রী। ২০২১ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত আইপিএলে বাজি (IPL Betting) ধরে দেড় কোটিরও বেশি টাকা ডুবে গিয়েছিল তাঁর। বাজারে ওই বিপুল অঙ্কের ধার থাকায় মাঝেমধ্যেই পাওনাদারেরা দম্পতির বাড়িতে এসে চড়াও হতেন।

মৃত তরুণীর বাবার অভিযোগ, নিত্য পাওনাদারদের হেনস্থার মুখে পড়তে হত মেয়ে রঞ্জিতাকে। যার জেরে অতিষ্ঠ হয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। তিনি আরও বলেন, ফটকাকলে টাকা উপার্জনের লোভে তাঁর জামাই বেটিংয়ের (Betting) ফাঁদে পা দিয়েছিলেন। সেই চক্করে দেড় কোটিরও বেশি টাকা মার খায়। কোনক্রমে ১ কোটি টাকা পাওনাদারদের ফিরিয়ে দিতে পারলেও ৮৪ লক্ষ টাকা এখনও মেটানো বাকি ছিল। সেই টাকা আদায়ের জন্যেই পাওনাদারেরা চড়াও হত মেয়ে-জামাইয়ের বাড়িতে।

পুলিশ জানিয়েছে, ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। যেখানে মৃতা পাওনাদারদের দ্বারা হয়রানির কথা লিখেছেন। ঘটনার বিশদ তদন্ত করছে পুলিশ। দম্পতির একটি দু বছরের ছেলে রয়েছে। বাবার বেটিং আসক্তি ওই দুধের শিশুকে মাতৃহারা করে ছাড়ল।