Jammu and Kashmir Accident: জম্মু কাশ্মীরে গাড়ি খাদে পড়ে দুর্ঘটনা, মৃত্যু পরিবারের ৪ সদস্যের
Road Accident (Photo Credits: ANI)

কাশ্মীরে, ১৫ মার্চঃ উপত্যকায় ফের দুর্ঘটনা। বলি পরিবারের চার সদস্য। জম্মু কাশ্মীরে (Jammu and Kashmir) গাড়ি পাহাড় থেকে খাদে পড়ে গিয়ে মৃত্যু হল পরিবারের ৪ সদস্যের। বৃহস্পতিবার দুপুরে এক দম্পতি এবং তাঁদের তিন সন্তান কিশতওয়ার থেকে ভান্ডারকোট যাত্রা করছিলেন। মাঝপথে তাঁদের গাড়ি পাহাড় থেকে খাদে পড়ে যায় বলে খবর। বাবা-মা এবং তাঁদের দুই সন্তাদের মৃত্যু হয়েছে। তৃতীয় সন্তান চোট পেয়েছে।

পুলিশ সূত্রে খবর, কোন কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি গভীর খাদে পড়ে যায়। ইয়াসির হুসেন (৪৩), স্ত্রী শাজাদা বেগম (৩৬), বড় ছেলে আরতাসের (৮) ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। খবর পাওয়া মাত্রই সেখানে পৌঁছয় পুলিশ। দম্পতির মেজ ছেলে ইলাফ (৬) এবং ছোট ছেলে আর্শকে (৪) উদ্ধার করে কিশতওয়ার জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার হয়। সেখানে চিকিৎসা চলাকালীন ইলাফের মৃত্যু হয়েছে। আর্শের অবস্থা এখন স্থিতিশীল।

দুর্ঘটনাকে ঘিরে শোক প্রকাশ করেছেন জম্মু কাশ্মীরের ডেমোক্রেটিক প্রগ্রেসিভ আজাদ পার্টির (Democratic Progressive Azad Party) প্রধান গুলাম নবী আজাদ। সেই সঙ্গে উপত্যকায় ক্রমবর্ধমান দুর্ঘটনা মোকাবিলায় সরকারের হস্তক্ষেপের দাবি করেছেন তিনি। এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা রইল। পরিবারকে পর্যাপ্ত ক্ষতিপূরণ দেওয়ার জন্য প্রশাসনকে অনুরোধ জানানো হবে। উপত্যকায় ক্রমবর্ধমান দুর্ঘটনা উদ্বেগজনক পরিস্থিতি তৈরি করেছে। এ বিষয়ে সরকারি হস্তক্ষেপ এবং প্রতিরোধমূলক ব্যবস্থা অপরিহার্য'।