সামনেই হরিয়ানায় বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনে তাবড় তাবড় নেতাদের পাশাপাশি কুস্তিগীর ববিতা ফোগাটকে (Babita Phogat) টিকিট দেয়নি বিজেপি। আর এই নিয়ে ইতিমধ্যেই ক্ষোভ ছড়িয়েছে দলের অন্দরে। ইতিমধ্যেই দলত্যাগ করেছেন অনেকে। এই অবস্থায় অনেকেই আন্দাজ করছিলেন সম্ভবত ববিতাও দলত্যাগ করতে পারেন। এমনকী বজরং পুনিয়া, ভিনেশ ফোগাটের কংগ্রেসে যোগদানের পর এই সম্ভাবনা আরও জোড়ালো হয়। কিন্তু আপাতত সমস্ত জল্পনা উড়িয়ে বিজেপি থাকারই সিদ্ধান্ত নিলেন প্রাক্তন কুস্তিগীর। স্পষ্ট জানিয়ে দেন তিনি যে এই মুহূর্তে দলের একজন কর্মী হিসেবেই কাজ করতে চান।

এদিন ববিতা বলেন, হরিয়ানায় আবারও বিজেপি সরকার গড়বে এবং পূর্ণ বহুমতের সঙ্গে আমরা আবারও আসবো। আমাকে টিকিট দেওয়া হবে কি হবে না সেটা সম্পূর্ণভাবেই পার্টির সিদ্ধান্ত। আমি বিশ্বাস করি যে আমার মতো কোটি কোটি কর্মী দলকে শক্তিশালী করেছে। সেই কারণে বিজেপি একটি শক্তিশালী দলে পরিণত হয়েছে। আমিও সেই কর্মীদের একজন হয়ে কাজ করতে চাই এবং দলকে আরও শক্তিশালী করতে চাই।

প্রসঙ্গত, গতবারের বিধানসভা নির্বাচনে দাদরি কেন্দ্র থেকে দাঁড়িয়ে হেরেছিলেন ববিতা। তবে এবারে যথেষ্ট আশাবাদী ছিলেন যে তিনিই হয়তো দাদরি থেকে প্রার্থী হচ্ছেন এবং সেই মতো প্রচারও শুরু করেছিলেন। কিন্তু শেষমুহূর্তে প্রার্থী তালিকা থেকে বাদ দেওয়া হয় ববিতাকে।