নয়াদিল্লি: উত্তরপ্রদেশে এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। একজন ডেলিভারি বয়কে খুন করে তাঁর দেহ বস্তায় ভরে ইন্দিরা খালে ফেলে দেওয়া হয়। ডেলিভারি বয় আইফোন (iPhone) দিতে পৌঁছেছিলেন চিনহাটের বাসিন্দা গজাননের বাড়িতে। তিনি ফ্লিপকার্ট থেকে ১.৫ লক্ষ টাকার একটি আইফোন ক্যাশ অন ডেলিভারি (Cash On Delivery) অর্ডার দিয়েছিলেন। ডেলিভারি বয় ফোন দিয়ে টাকা নিতে গজাননের বাড়িতে পৌঁছলে গজান ও তার এক বন্ধু ডেলিভারি বয় ভরতকে শ্বাসরোধ করে হত্যা করে এবং তাঁর দেহ বস্তায় ভরে ইন্দিরা খালে ফেলে দেয়। সূত্রে খবর, ফোনের টাকা দিতে না পারায় অভিযুক্তরা এ ঘটনা ঘটিয়েছে।

ডিসিপি শশাঙ্ক সিং বলেছেন, যে চিনহাটের বাসিন্দা গজানন ক্যাশ অন ডেলিভারিতে ফ্লিপকার্ট থেকে ১.৫ লক্ষ টাকার একটি আইফোন অর্ডার করেছিলেন। ঘটনায় গজাননের বন্ধু আকাশকে আটক করেছে পুলিশ। গজাননকে খুঁজছে পুলিশ।

ডিসিপি আরও বলেন, ভরত কাজের জন্য বাড়ি থেকে বেরিয়েছিল কিন্তু সে বাড়ি ফিরেনি, তাঁর পরিবারের সদস্যরা ২৫ সেপ্টেম্বর চিনহাট থানায় নিখোঁজ রিপোর্ট দায়ের করেছিলেন। তদন্ত করার সময়, পুলিশ ভরতের মোবাইলের অবস্থান এবং কলের বিবরণ পরীক্ষা করে, সূত্র ধরেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। জিজ্ঞাসাবাদে আকাশ হত্যার কথা স্বীকার করে।