IndiGo: বিমানের শৌচালয়ে নিজেকে তালাবন্ধ করে রাখায় মাঝ আকাশে আতঙ্ক, আটক ইন্ডিগো যাত্রী
Photo Credits: Wikimedia Commons

পাটনা, ১ অক্টোবরঃ বিমানের শৌচাগারে নিজেকে তালাবন্ধ করে মাঝা আকাশে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করলেন এক যাত্রী। আহমেদাবাদ থেকে পাটনাগামী ইন্ডিগো বিমানের (IndiGo Flight) মধ্যে যাত্রী ও বিমানসেবিকাদের সঙ্গে দুর্ব্যবহার এবং বিমানের শৌচালয়ে ঢুকে নিজেকে তালাবন্ধ করে আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে গ্রেফতার হলেন এক যাত্রী।

শনিবার পাটনা বিমানবন্দরে ইন্ডিগো 6E 126 বিমানটি অবতারণ করতেই বিমানবন্দর পুলিশ আটক করে অভিযুক্তকে। এরপর তাঁকে পাটনা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মহম্মদ কামার রিয়াজ। পেশায় ইঞ্জিনিয়ার রিয়াজ থাকেন পাটনায়। দাদা থাকেন আহমেদাবাদ। দাদার সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি। শনিবার বিমানে চেপে একসঙ্গে বাড়ি ফিরছিলেন দুই ভাই। কিন্তু মাঝ আকাশে বিমানের মধ্যেই অদ্ভুত আচরণ শুরু করে রিয়াজ। শৌচালয়ে ঢুকে নিজেকে বন্ধ করে নেয় সে। আতঙ্ক ছড়ায় বিমানের মধ্যে।

পাটনা বিমানবন্দর পুলিশ সূত্রে খবর, বিমান সংস্থা কর্তৃপক্ষের তরফে ওই যাত্রীর বিরুদ্ধে বিমানের মধ্যে হট্টগোল, অসংযত ও অনুপযুক্ত আচরণের অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই বিমান পাটনা বিমানবন্দরে অবতারণের সঙ্গে সঙ্গেই অভিযুক্তকে আটক করা হয়। অভিযুক্তের কিছু মেডিক্যাল রিপোর্ট এবং তাঁর দাদার সঙ্গে কথা বলে জানা গিয়েছে, মানসিক সমস্যা রয়েছে মহম্মদের। চিকিৎসার জন্যেই দাদার সঙ্গে এদিন পাটনা যাচ্ছিলেন তিনি।