Kangana Ranaut: বলিউডে সফলতা পেয়েছেন তাই রাজনীতিতেও সাফল্য মিলবে, মনোনয়ন জমা দিয়েই জয় নিয়ে আশাবাদী কঙ্গনা
Kangana Ranaut (Photo Credits: IANS)

মান্ডি, ১৪ মেঃ মঙ্গলবার ১৪ মে গঙ্গা সপ্তমীর দিন শুভক্ষণ দেখে বারাণসী কেন্দ্র থেকে নিজের মনোনয়ন জমা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। প্রধানমন্ত্রীর পথ অনুসরণ করে এদিনই হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে মনোনয়ন জমা করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। চব্বিশের লোকসভা (Lok Sabha Elections  2024) ভোট দিয়েই রাজনীতিতে অভিষেক হয়েছে পর্দার 'মণিকর্ণিকা'র। বর্ণাঢ্য রোড শো করে জেলাশাসকের দফতরে গিয়ে মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেত্রী। আত্মবিশ্বাসের সঙ্গে জানালেন, বলিউডে সফলতা পেয়েছেন তাই রাজনীতিতেও সাফল্য পাবেন।

হিমাচল প্রদেশের (Himachal Pradesh) মান্ডির এলাকার মেয়ে কঙ্গনা। তাই বিজেপি (BJP) তাঁকে মান্ডি আসনে প্রার্থী করায় বেজায় খুশি পদ্মপ্রার্থী। তাঁকে প্রার্থী হিসাবে পেয়ে মান্ডিবাসীও যে আনন্দে আত্মহারা সে কথাও জানালেন বলি 'কুইন'। বিশ্বের অন্যতম বড় রাজনৈতিক দল হল ভারতীয় জনতা পার্টি। সেই দলের সঙ্গে যুক্ত হতে পেরে এবং বিজেপি তাঁকে প্রার্থী করার মনোনয়ন জমা দিয়ে এদিন দলকে ধন্যবাদও জানালেন কঙ্গনা।

দেখুন কী বললেন কঙ্গনা... 

মনোনয়ন জমা দিয়েই জয় নিয়ে খানিক আত্মবিশ্বাসের সুর শোনা গেল অভিনেত্রীর গলায়। বলিউডের পর এবার রাজনীতিতে সালফ্য মিলবে বলেই আশা করছেন কুইন কঙ্গনা