Python Spotted in Graveyard: কবরস্থানে ঘুরে বেড়াচ্ছে বিশালকার পাইথন! দেখুন ভাইরাল ভিডিও

হায়দরাবাদ: কবরস্থানে গিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন আপনার কোনও প্রিয়জনকে। আচমকা দেখলেন পাশ দিয়ে ঘুরে বেড়াচ্ছে বিশালকারের পাইথন ( Python)। তাহলে আপনার মনের অবস্থা কী হবে। নিশ্চয়ই চমকে যাবেন। প্রাণ বাঁচানোর তাগিদে ছুটে পালানোর চেষ্টা করবেন কোনও নিরাপদ স্থানে। বিষয়টা শুনতে অবাক লাগলেও এমন একটি ঘটনাই ঘটেছে তেলেঙ্গানার হায়দরাবাদের (Hyderabad) ফলকনুমা এলাকার একটি কবরস্থানে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ফলকনুমা (Falaknuma) এলাকার কাদেরি চমন (Quadri Chaman) কবরস্থানে ৬ ফুটের বেশি লম্বা দুটি শিং (Two Horns) বিশিষ্ট একটি পাইথনকে অন্ধকারের মধ্যে ঘুরতে দেখেন কয়েকজন স্থানীয় বাসিন্দা। তারপরই তাঁদের মধ্যে কয়েকজন সেই পাইথনের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেন। বিষয়টা জানাজানি হওয়ার পরেই কবরস্থানের পাশে বসবাসকারী বাসিন্দারা বনদপ্তরকে খবর দিয়ে ওই অদ্ভুত দর্শনের পাইথনটিকে খুঁজে ধরে নিয়ে যাওয়ার দাবি জানান।

ওই এলাকার বাসিন্দাদের কথায়, শুক্রবারের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে অনেক ছোট ছোট শিশু-সহ প্রচুর মানুষ আসেন ওই কবরস্থানে। এই রকম একটি জায়গায় অদ্ভুত দর্শনের পাইথন থাকলে তা খুবই বিপদজ্জনক। যে কোনও মুহূর্তে বড় কোনও দুর্ঘটনা ঘটতে পারে। তাই অবিলম্বে এই বিষয়ে ব্যবস্থা নিতে হবে বনদপ্তরকে। নিচে ক্লিক করে ভাইরাল হওয়া ওই ভিডিওটি দেখলে চমকে যাবেন আপনিও।