Hansika Motwani Wedding: প্রাক-বিবাহ অনুষ্ঠানে মেতে উঠেছেন হনসিকা, নেটপাড়ায় ভাইরাল হল জমকাল অনুষ্ঠানের ছবি
Hansika Motwani Pre-Wedding (Photo Credit: Twitter)

মুম্বই, ৪ ডিসেম্বরঃ  অভিনেত্রী হনসিকা মোতওয়ানি এবং স্বামী সোহেল কাঠুরিয়ার বিয়ের আগে মেহেন্দি অনুষ্ঠান থেকে সুফি নাইট সকল রীতিনীতির ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। রবিবার ৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী (Hansika Motwani)। যোধপুরে (Jodhpur) আয়োজন করা হয়েছে যুগলের বিয়ের আসর।

শনিবার ৩ ডিসেম্বর আয়োজিত হয়েছিল তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান। বেশ জাঁকজমক ভাবেই বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পরিজন এবং বন্ধুবান্ধবদের নিয়ে নেচে গেয়ে হৈহৈ করে জীবনের এই আনন্দময় মুহুর্ত গুলো উপভোগ করলেন হবু দম্পতি। নেটপাড়ার হনসিকা এবং সোহেলের প্রাক বিবাহের নানা মুহুর্তগুলো ঝড় তুলেছে।

হনসিকা এবং সোহেলের (Hansika Motwani And Sohail Kathuria Wedding) প্রাক বিবাহ অনুষ্ঠানে পোশাকের থিম ছিল সাদা। তাই অধিকাংশ অতিথিদের পরনেই চোখে পড়েছে সাদা পোশাক। হবু দম্পতিও এদিন সেজে উঠেছিলেন সাদা পোশাকে। হনসিকার পরণে সাদা রঙের গ্রাউন, গলায় স্টোনের নেকপিস। পাশেই সাদা ব্লেজারে রয়েছেন হবু স্বামী সোহেল। দুজনের চখেই রয়েছে মানানসই কালো রোদ চশমা। রবিবারের দুপুরে বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের অলিগলি ঘুরছেন অনন্যা, দেখুন তারই ঝলক

শিশু শিল্পী হিসাবে বলিউডে পা রেখেছিলেন হনসিকা। হৃত্বিকের (Hrithik Roshan) সঙ্গে ‘কই মিল গেয়া’ (Koi Mil Gaya) ছবিতে শিশু শিল্পী হিসাবে তাঁর প্রথম ছবি। এছাড়া শিশু শিল্পী হিসাবে ‘সোন পরি’ (Son Pari), ‘সাকালাকা বুম বুম’ (Sakalaka Bumbum) প্রমুখ ধারাবাহিকগুলোতে কাজ করে সে। পরবর্তীকালে বলিউডে সেভাবে কিছু সুযোগ না পাওয়ায় হনসিকা পাড়ি দেন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। বহু দক্ষিণী ছবিতে কাজ করেন তিনি।