Prajwal Revanna: যৌন কেলেঙ্কারির ভিডিয়ো ফাঁস হতেই জার্মানিতে গা ঢাকা, প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করল সিট
Prajwal Revanna (Photo Credits: X)

 বেঙ্গালুরু, ২ মেঃ প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার (H. D. Deve Gowda) নাতি প্রজ্জ্বল রেভান্নার সেক্স ভিডিয়োকাণ্ড (Prajwal Revanna Sex Video Case) সামনে আসার পর থেকে তোলপাড় জাতীয় রাজনীতি। ভোটের মাঝে কর্ণাটকের (Karnataka) হাসান লোকসভা কেন্দ্রের সাংসদের বিরুদ্ধে সেক্স ভিডিয়োকাণ্ডের অভিযোগ সামনে আসতেই কর্ণাটকে প্রশ্নের মুখে পড়েছে বিজেপির সঙ্গে জেডি(এস) জোট। ঘটনার তদন্ত শুরু করেছে কর্ণাটক পুলিশের বিশেষ তদন্তকারী দল (SIT)। পলাতক প্রজ্জ্বল রেভান্নার খোঁজে সিট জারি করেছে লুক আউট নোটিস।

পুলিশ সূত্রে খবর, গত ২৬ জানুয়ারি দেশ ছেড়ে জার্মানি (Germany) পালিয়েছেন প্রজ্জ্বল। অভিযোগ, যৌন কুকীর্তির ভিডিয়ো ভাইরাল হতেই বিদেশে গিয়ে গা ঢাকা দিয়েছেন তিনি। এরপরেই বৃহস্পতিবার, ২ মে কর্ণাটকের হাসান লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদের বিরুদ্ধে লুক আউট নোটিস ((Lookout Notice) জারি করেছে সিট। বিশ্বের সমস্ত অভিবাসন পয়েন্টে এই নোটিশ জারি করা হয়েছে বলে জানা গিয়েছে।

তদন্তে জিজ্ঞাসাবাদে জন্যে কর্ণাটক পুলিশের বিশেষ তদন্তকারী দল ডেকে পাঠায় অভিযুক্ত প্রজ্জ্বল রেভান্নাকে। সমন পাঠানো হয়েছিল অভিযুক্তের বাবা ডিডি রেভান্নাকেও। তবে এই মুহুর্তে তিনি বেঙ্গালুরু নেই জানিয়ে বুধবার একটি টুইট করেন বিদায়ী সাংসদ। তাঁর যৌন কেলেঙ্কারি মামলা প্রকাশ্যে আসার পর এটিই ছিল তাঁর প্রথম টুইট। রেভান্না জনান, আইনজীবী মারফত তদন্তকারী অফিসারদের সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি। সিটের সমনে সাড়া দেওয়ার জন্যে সাত দিনের সময়ও চেয়ে নিয়েছেন প্রজ্জ্বল। আগামী ৩ বা ৪ মে তারিখের মধ্যে প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতির দেশে ফেরার কানাঘুষো খবর ছড়িয়েছে। তিনি দেশে ফিরে তদন্তে সামিল না হওয়া পর্যন্ত তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি রাখবে সিট।