গাছের পাতা ছেঁড়ার অপরাধে দশম শ্রেণির ছাত্রকে বেধড়ক মারধর, আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আক্রান্ত
প্রতীকী ছবি(File Photo)

দিল্লি, ২৮ আগস্ট: রাজধানীতে চোর সন্দেহে দশম শ্রেণির ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ। এর জেরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আক্রান্ত কিশোর। তার শরীরের একাংশ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছে। বারংবার মাথায় মারায় ইন্টারনাল হেমারেজের কারণে আইসিউ-তে ভর্তি রয়েছে ওই কিশোর। আক্রান্তের নাম আদিত্য রাজ (Aditya Raj)। জন্মাষ্টমীর (Janmastami)দিন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লির বুরারি এলাকায়। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। গোটা ঘটনায় চাঞ্চল্য শুরু হয়েছে।

পুলিশ জানিয়েছে, আদিত্য জন্মাষ্টমির উদযাপনে গিয়েছিল। সঙ্গে ছিল বন্ধু ও তুতো ভাইবোনেরা। ফেরার পথে রাস্তায় একটি গাছের পাতা তোলে তুতো ভাইদের একজন। সেই সময় ঘটনাস্থলের কাছেই গাড়িতে বসে মদ্যপান করছিল দুই যুবক। পাতা তোলার সঙ্গে সঙ্গে সে আদিত্যর উপরে ঝাঁপিয়ে পড়ে। লাঠি দিয়ে চলে এলোপাথাড়ি মারধর। আক্রান্তকে নিয়ে ভাইবোনেরা যাতে পালাতে না পারে সেজন্য রাস্তার মাথায় গাড়িটিকে আড়াআড়ি ভাবে দাঁড় করিয়ে দেয় অভিযুক্তদের আর একজন। মাথায় অনবরত লাঠির আঘাত নিতে পারেনি ওই কিশোর। অচেতন হয়ে পড়ে সে, ইতিমধ্যেই মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কোনওরকমে অচেতন আদিত্যকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। এই সুযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত। আরও পড়ুন-বুধবার পর্যন্ত পি চিদম্বরমকে গ্রেপ্তার করতে পারবে না ইডি, জানাল সুপ্রিম কোর্ট

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আক্রান্তের অবস্থা আশঙ্কাজনক। মারের চোটে তার শরীরে কোনও সাড় নেই। একাংশ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছে। এককথায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কিশোর। গোটা ঘটনায় হতবাক আদিত্যর অভিভাবকরা। সুস্থ ছেলে হাসি মুখ নিয়ে জন্মাষ্টমীর অনুষ্ঠানে গেল তারপর সেই ছেলে কি না জড়ভরত অবস্থায় আইসিইউ-র বেডে শুয়ে আছে। অভিযুক্তদের গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা।