Bomb Threat To Delhi Airport: 'ব্যাগে বোম রয়েছে', সিকিউরিটি চেকে বললেন যাত্রী, তারপর...
Delhi Airport (Photo Credits: ANI)

নয়া দিল্লি, ১৮ এপ্রিলঃ দিল্লি বিমানবন্দরে বোমাতঙ্ক (Bomb Threat To Delhi Airport)। বিমানবন্দরে সিকিউরিটি চেকের সময় এক ব্যক্তি বলে বসলেন, তাঁর ব্যাগে বোম রয়েছে। গত ১১ এপ্রিল দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনল বিমানবন্দর (Indira Gandhi International Airport)  থেকে গো ফার্স্ট বিমানে চেপে বাগডোগরা বিমানবন্দরের (Bagdogra Airport) উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিল শিবের। কিন্তু বিমানবন্দরে সিকিউরিটি চেকের সময়ে ঘটল আজব ঘটনা। সিকিউরিটি চেকের সময়ে যখন শিবকে বলা হয় তাঁর ব্যাগটি খুলতে, তখন তিনি দাবি করেন তাঁর ব্যাগের মধ্যে বোম রয়েছে।

বিমান সংস্থার তরফে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে বিমান সংস্থার এক কর্মী জানান, উড়ানের আগে বাধ্যতামূলক সেকেন্ডারি ল্যাডার পয়েন্ট চেকের জন্যে যখন ওই ব্যক্তিকে তাঁর ব্যাগটি খুলতে বলা হয় শুরুতে তিনি ঘাবড়ে গিয়েছিলেন। উত্তেজনার বসে তিনি বলে বসেন, তাঁর ব্যাগে বোম রাখা রয়েছে। এরপরেই শিবের বিমান যাত্রা বাতিল করে সংস্থা।

শিবের বিমান যাত্রা বাতিল করে তাঁকে লোকাল থানায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করে বিমান সংস্থা। শিবের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।