Mumbai: প্রয়াত বিপিন রাওয়াতের নামে নামকরণ হোক বোরিভলির নতুন উড়াল পুলের, আর্জি বিজেপির
CDS General Bipin Rawat (Photo Credits: PTI)

মুম্বই , ১৪ জুন: বোরিভলির নবনির্মিত উড়ালপুলের নামকরণ হোক প্রয়াত চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের (Bipin Rawat) নামে। মহারাষ্ট্র সরকার ও বৃহন্মুম্বই পুরসভার কাছে এই আবেদন রেখেছে বিজেপি। ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট অনুসারে গত ১৩ জুন এই কারণে   বিজেপির একটি প্রতিনিধিদল অতিরিক্ত পুর কমিশনার পি ভেলারাসুর সঙ্গে দেখা করে তাঁর হাতে সাংসদ গোপাল শেট্টির লেখা চিঠি তুলে দেন। ওই চিঠিতেই বিপিন রাওয়াতের নামে নতুন উড়ালপুলের নামকরণ করার বিষয়টি লেখা আছে। আরও পড়ুন-Watch : অন্য মেয়েদের দিকে তাকানোই কাল, ডমিনোজ পিজ্জার মহিলাকর্মীকে বেধড়ক মারধর প্রমীলা বাহিনীর

মহারাষ্ট্র বিজেপির মুখপাত্র বালাচন্দ্র শিরসাত বলেছেন, “এই উড়ালপুল নির্মাণের কাজে প্রথমেই উদ্যোগ নিয়েছিলেন সাংসদ গোপাল শেট্টি। এখন সেটি সম্পূর্ণ হয়েছে। খুব শিগগির যানবাহন চলাচলের জন্য উড়ালপুলটি খুলে দেওয়া হবে। এমনই দাবি করেছিলেন গোপাল শেট্টি।আসন্ন বর্ষার মরশুমে এই উড়ালপুল নিত্যযাত্রীদের ট্রাফিক জ্যামের ঝামেলা থেকে মুক্তি দেবে।”

এই উড়ালপুলের শুভ উদ্বোধনে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের পাশাপাশি বিরোধী নেতা দেবেন্দ্র ফড়নবিশকে আমন্ত্রণ জানানোর বিষয়টিও চিঠিতে উল্লেখ রয়েছে। আরএম ভাট্টাড মার্গ ও এসপি রোড জংশনের ট্রাফিককে হালকা করতে সহায়ক হবে বোরিভলির এই নতুন উড়ালপুল।