ADM Surjit Singh Found Dead (Photo Credit: X)

অযোধ্যা: উত্তরপ্রদেশের অযোধ্যায় (Ayodhya) সন্দেহজনক পরিস্থিতিতে এডিএম সুরজিৎ সিংয়ের (ADM Surjit Singh) রক্তে ভেজা মৃতদেহ উদ্ধার। সুরজিৎ সিংকে কোতোয়ালি নগরের সুরসারি কলোনিতে সরকারি বাসভবনে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনও সঠিকভাবে জানা যায়নি, এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যান বিভাগীয় কমিশনার, ডিএম এবং জেলা প্রশাসনের আধিকারিকরা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। পুলিশের শীর্ষ কর্মকর্তা ও ফরেনসিক দলও ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন।

সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে পরিচারিকা এডিএমের বাসভবনে পৌঁছলে দরজা ভিতর থেকে বন্ধ ছিল। কল বেল বাজানোর পরও দরজা না খুললে গৃহকর্মী বিষয়টি স্থানীদের জানানান। এরপর জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয় ও পুলিশকে খবর দেওয়া হয়।

কিছুক্ষণের মধ্যেই অনেক অফিসার ঘটনাস্থলে পৌঁছে যান। পুলিশ এলে ফরেনসিক দলের উপস্থিতিতে দরজা খুলে দেওয়া হয়। দরজা খুলে এডিএমকে একটি ঘরে পড়ে থাকতে দেখা যায়। এডিএম তার বাসভবনে একা থাকতেন এবং গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন।বলা হচ্ছে, এডিএম মূলত ফারুখাবাদের বাসিন্দা। তাঁর পরিবার কানপুর শহরের গণেশ নগরে থাকে।