Arjun Kapoor-Kusha Kapila Affair Rumours: অর্জুনের জীবনে কুশার আগমন! ইনস্টাগ্রামে অভিনেতার পরিবারকে আনফলো মালাইকার
Malaika Arora and Arjun Kapoor, Kusha Kapila (Photo Credits: Instagram)

মুম্বই, ২৬ অগাস্টঃ বেশ কিছু দিন ধরেই বলি পাড়ার অন্দরে গুঞ্জন অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার (Arjun Kapoor And Malaika Arora) সম্পর্কে ফাটল ধরেছে। তাঁদের মাঝে এসেছে তৃতীয় ব্যক্তি। সংবাদমাধ্যম মারফত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর কুশা কাপিলার (Kusha Kapila) সঙ্গে অর্জুনের সম্পর্কের কানাঘুষা খবর আসছিল। এরই মাঝে জানা যাচ্ছে, প্রেমিক তথা অভিনেতার পরিবারের সদস্যদের ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন মালাইকা। শনিবার সোশ্যাল হ্যান্ডেল থেকে একটি রহস্যময় পোস্ট শেয়ার করেন নায়িকা। যাতে লেখা হয়েছে, 'পরিবর্তন হল জীবনের নিয়ম। আর যারা কেবলই অতীত আর বর্তমানের মুখাপেক্ষী হয়ে থাকে তাঁরা ভবিষ্যতের স্বাদ থেকে বঞ্চিত থাকে'।

মালাইকার ইনস্টাগ্রাম পোস্ট... 

Malaika Arora Instagram Story

জানা যাচ্ছে, মালাইকা ইনস্টাগ্রাম থেকে অর্জুন কাপুরের বোন অনশুলা কাপুর, জাহ্নবী কাপুর, খুশি কাপুরদের আনফলো করে দিয়েছে। যদিও অভিনেতার বাবা বনি কাপুর এবং কাকা অনীল কাপুরকে আনফলো করেননি। সম্পর্কে ফাটল নিয়ে দুই তারকার কেউই খোলাখুলি কোন মন্তব্য করেননি।

সদ্য করণ জোহারের (Karan Johar) হাউস পার্টিতে সদ্য ডিভোর্সি কুশা কাপিলার সঙ্গে অর্জুন কাপুরকে দেখা গিয়েছে। আর তার পর থেকেই দুজনের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছে (Arjun Kapoor-Kusha Kapila Affair Rumours)। যদিও অর্জুনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উড়িয়ে কুশা বলেন, 'যখনই আমি নিজের সম্পর্কে কোন নোংরা কিছু দেখি সোশ্যাল মিডিয়ায়, এটাই ভাবি আমার মায়ের চোখে যেন তা না পড়ে'।

করণের হাউস পার্টি... 

 

View this post on Instagram

 

A post shared by Sumukhi Suresh (@sumukhisuresh)

উল্লেখ্য, অনীল কন্যা রিয়া কাপুরের স্বামী করণ বুলানির আসন্ন ছবিতে অভিনয় করতে চলেছেন কুশা।