Chiranjeevi Tests Positive for COVID-19: এবার করোনা আক্রান্ত দক্ষিণী অভিনেতা চির়ঞ্জীবী, কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রী কেসিআর-এর সঙ্গে দেখা করেন তিনি
মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে নাগার্জুনা ও চিরঞ্জীবী (Photo Credit: Twitter)

এবার করোনা আক্রান্ত তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী। সোমবার সাকলে নিজেই টুইট করে অনুরাগীদের সে খবর জানান অভিনেতা। আসন্ন ছবির শুটিং শুরু জন্য তোরজোর করছিলেন অভিনেতা। ঠিক তার পরেপরেই সংক্রমণের খবর মিলল চিরঞ্জীবীর। শুটিংয়ে যাওার আগে নিয়ম মেনে একবার করোনা টেস্ট করতে হবে। তাই করেছিলেন অভিনেতা। সেই টেস্টের ফল আসতেই অনুরাগী মহলে পড়েছে চিন্তার ছাপ। এদিকে করোনা আক্রান্ত হলেও অভিনেতার কোনও উপসর্গ না থাকায় তিনি বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন। একই সঙ্গে অভিনেতার আর্জি, যাঁরা গত ৫ দিনে তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন প্রত্যেকেই কোভিড টেস্ট করিয়ে নেন। এদিকে অভিনেতার সংক্রমণের খবর পেয়েই তাঁর দ্রুত আরোগ্য কামনা শুরু করেছেন অনুরাগীরা।

তবে অভিনেতার মন্তব্যের শেষ লাইনটি শুধু অনুরাগীদের চিন্তায় রেখেছে এমন নয়। তালিকায় রয়েছেন আম তেলেঙ্গানাবাসী ও রাজনৈতিক মহল। কারণ গত ৫ দিনের মধ্যে চিরঞ্জীবী অভিনেতা আক্কিনইনি নাগার্জুনা ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সংস্পর্শে এসেছিলেন। হায়দরাবাদে বন্যার জন্য নাগার্জুনা ও চিরঞ্জীবী যৌথভাবে গত সাত তারিখে একটি চেক মুখ্যমন্ত্রী কেসিআর-এর হাতে তুলে দেন। দুই অভিনেতার সঙ্গে চেক হাতে মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (K Chandrashekar Rao)। এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে ছবি তোলার জন্য কারোর মুখেই নেই মাস্ক। এই ঘটনার পরেই রীতিমতো চিন্তিত ভক্তরা। শুধু নাগার্জুনা বা কেসিআর নন তাঁদের পিরবারের সদস্যরাও এর থেকে সংক্রামিত হতে পারেন। নেটিজেনরা তা ভেবেই চিন্তিত। এনিয়ে একের পর এক টুইটও করে চলেছেন।

চিরঞ্জীবীর ভাই নাগাবাবুও সেপ্টেম্বরের প্রথম দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। এই অভিনেতার পরিস্থিতি বিবেচনা করেই পাঠকদের অনুরোধ করছি এই ভয়াবহতা থেকে সতর্ক হোন। বাড়ির বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।

তবে অভিনেতার মন্তব্যের শেষ লাইনটি শুধু অনুরাগীদের চিন্তায় রেখেছে এমন নয়। তালিকায় রয়েছেন আম তেলেঙ্গানাবাসী ও রাজনৈতিক মহল। কারণ গত ৫ দিনের মধ্যে চিরঞ্জীবী অভিনেতা আক্কিনইনি নাগার্জুনা ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সংস্পর্শে এসেছিলেন। হায়দরাবাদে বন্যার জন্য নাগার্জুনা ও চির়্জীবী যৌথভাবে গত সাত তারিখে একটি চেক মুখ্যমন্ত্রী কেসিআর-এর হাতে তুলে দেন। দুই অভিনেতার সঙ্গে চেক হাতে মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (K Chandrashekar Rao)। এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে ছবি তোলার জন্য কারোর মুখেই নেই মাস্ক। এই ঘটনার পরেই রীতিমতো চিন্তিত ভক্তরা। শুধু নাগার্জুনা বা কেসিআর নন তাঁদের পিরবারের সদস্যরাও এর থেকে সংক্রামিত হতে পারেন। নেটিজেনরা তা ভেবেই চিন্তিত। এনিয়ে একের পর এক টুইটও করে চলেছেন।

চিরঞ্জীবীর ভাই নাগাবাবুও সেপ্টেম্বরের প্রথম দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। এই অভিনেতার পরিস্থিতি বিবেচনা করেই পাঠকদের অনুরোধ করছি এই ভয়াবহতা থেকে সতর্ক হোন। বাড়ির বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।