Karnataka Shocker: ৫০ টাকার জন্য বন্ধুর হাতে খুন যুবক, বেঙ্গালুরুতে শোরগোল
k'taka youth killed (credit- IANS)

বেঙ্গালুরু, ২২ জুন: মাত্র ৫০ টাকার জন্য বন্ধুর হাতে খুন বছর ২৪-এর যুবক (Youth Killed by His Friend)। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর বাসাভেশ্বরা নগর থানা এলাকায়। বাসাভেশ্বরা নগর থানার ডিসিপ ওয়েস্ট সঞ্জীব এম পাটিল বুধবার জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। মৃত যুবকের নাম শিবামাদু, তিনি লাগরের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, মৃত ও অভিযুক্তের মধ্যে শৈশব থেকে বন্ধুতার সম্পর্ক। আরও পড়ুন-KK’s Son Nakul Krishna Pens An Emotional Note: ‘কোনও এক অতল শূন্যতায় তোমার সঙ্গে আবার আমার দেখা হবে’, কেকে-র উদ্দেশ্যে চিঠি লিখলেন ছেলে নকুল

যদিও দুজনে ভিন্ন এলাকায় বসবাস করতেন। তবে প্রায়ই তাঁরা কুরুবারাহাল্লি সার্কেলের কাছে দেখা করতে আসতেন। মৃত যুবক পেশায় অটোচালক। আর অভিযুক্ত যুবক ফুড ডেলিভারি বয়। মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা দেখা করে ক্রিকেট খেলতে যান, সেখানে অন্য যুবকরাও উপস্থিত ছিলেন। রাত সাড়ে আটটা নাগাদ খেলা শেষ করে দুজনে একটি সাইবার সেন্টারে আসেন।

অভিযুক্ত এই সময় শিবামাদুর পকেট থেকে ৫০ টাকা তুলে নিলে, তা ফেরত দিতে বলেন ওই যুবক। টাকা ফেরত না দেওয়ায় দুজনের মধ্যে বচসা শুরু হয়।আচমকা শিবামাদুর বুকে এলোপাথাড়ি ছুরি চালিয়ে দেয় অভিযুক্ত। তৎক্ষণাৎ মাটিতে লুটিয়ে পড়েন আক্রান্ত যুবক। তড়িঘড়ি তাঁকে হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।