Rahul Gandhi On COVID 19 : 'ফাঁকা আওয়াজ নয়, সমাধান করুন', কোভিড নিয়ে মোদীকে বিঁধলেন রাহুল
মোদীকে বিঁধলেন রাহুল গান্ধী

দিল্লি, ২২ এপ্রিল: কোভিডে আক্রান্ত হয়ে বাড়িতে বন্দি রাহুল গান্ধী। বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন কেরালার ওয়েনাড়ের সাংসদ। কোভিডে আক্রান্ত হয়ে বাড়িতে বন্দি রয়েছেন ঠিকই কিন্তু দেশের যা পরিস্থিতি, তা নিজের চোখে প্রতক্ষ্য করছেন। বর্তমানে দেশের যে পরিস্থিতি, তাতে ফাঁকা আওয়াজ দিয়ে কোনও কিছুর সুরাহা হবে না বলে প্রধানমন্ত্রী মোদীকে (PM Modi) কটাক্ষ করেন রাহুল গান্ধী (Rahul Gandhi)।

রাহুল বলেন, বাড়িতে বন্দি রয়েছেন কিন্তু দেশের বিভিন্ন প্রান্তের মানুষের অবস্থা বুঝতে পারছেন তিনি। মানুষ যে শুধু করোনায় (Corona) আক্রান্ত, তা নয়। সরকারের বিভিন্ন জনবিরোধী পরিকল্পনারও বলি তাঁরা। ফলে ভারতের মানুষ এখন ফাঁকা আওয়াজ নন, সমাধানে বিশ্বাসী। সরকার যে টিকা উৎসব পালন করছে, সে বিষয়েও কটাক্ষ করেন রাহুল গান্ধী।

আরও পড়ুন : Kangana Ranaut : 'তৃতীয় সন্তান হলে পুরে দেওয়া হোক জেলে', বিস্ফোরক কঙ্গনা

করোনার দ্বিতীয় ঢেউ অব্যাহত গোটা দেশ জুড়ে। মহারাষ্ট্র থেকে দিল্লি (Delhi) কিংবা ঝাড়খন্ড, ছত্তীসগড়, উত্তরপ্রদেশ (UP)। একের পর এক রাজ্যে দাপিয়ে বেড়াচ্ছে করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে চিন্তা বাড়িয়েছে ভাইরাসের ট্রিপল মিউট্যান্ট। মহারাষ্ট্র, দিল্লি এবং পশ্চিমবঙ্গে (West Bengal) মিলেছে এই ট্রিপল মিউট্যান্ট। গোটা দেশ জুড়ে যখন করোনার ডাবল মিউট্যান্ট নিয়ে চিন্তা করছেন গবেষকরা, সেখানে এ রাজ্যের মানুষের লালারসে যে ট্রিপল মিউট্যান্ট ধরা পড়ছে, তা নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করেছে বিশেষজ্ঞদের।