PM Narendra Modi Wishes Donald Trump's Quick Recovery: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দ্রুত সুস্থতা কামনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
নরেন্দ্র মোদি ও ডোনাল্ড ট্রাম্প (Photo Credits: Getty Images)

নতুন দিল্লি, ২ অক্টোবর: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) এবং স্ত্রী মেলানিয়া ট্রাম্পের (Melania Trump) করোনা আক্রান্তের খবর পেয়ে তাঁদের দু'জনের দ্রুত সুস্থতার কামনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার টুইট করে তিনি লেখেন,"প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দ্রুত সুস্থতা এবং সুস্বাস্থ্যের কামনা করছি।"

আজই করোনায় আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। আক্রান্ত তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও। ট্রাম্প নিজেই টুইট করে জানান,"আমি ও আমার স্ত্রী দু’জনেই কোভিড পজিটিভ। দুজনে মিলে কোয়ারেন্টিনে থেকে দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করব। একসঙ্গে এর মোকাবিলা করব।" প্রথমে করোনায় আক্রান্ত হন ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ পরামর্শদাতা। আরও পড়ুন, করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প

প্রথম নির্বাচনী ডিবেটে অংশ নিতে ক্লেভল্যান্ডে ট্রাম্পের সঙ্গে একই বিমানে যাত্রা করেছিলেন তাঁর ঘনিষ্ঠ হোপ হিক্স। হিক্সের করোনা আক্রান্তের খবর পেয়ে ট্রাম্প এবং ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পেরও (Melania Trump) করোনা পরীক্ষা করা হয়। হিক্সের সঙ্গে একই বিমানে যাত্রা করায় আশঙ্কার পর করোনা পরীক্ষা করান। তারপরই জানা যায় ট্রাম্প এবং ফার্স্ট লেডি করোনায় আক্রান্ত হন।

বৃহস্পতিবার নির্বাচনের প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প এবং বিডেন। সেখানে একটি বার্ষিক সভার আয়োজন হয়। তারা এভাবেই একাধিক কর্মসূচির মধ্যে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট পদে নির্বাচন। এই নির্বাচনে জিততে মরিয়া ট্রাম্প সরকার।