PM Narendra Modi: ময়ূরকে নিজের হাতে খাওয়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo Credits: narendramodi)

নতুন দিল্লি, ২৩ অগস্ট: রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) নিজের হাতে ময়ূরকে (Peacock) খাবার খাওয়ানোর ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। প্রতিদিন সকালে প্রধানমন্ত্রী নিজের আবাসেই হাঁটাচলা করেন, ময়ূরকে খাবার খাওয়ান। এটিই তাঁর প্রতিদিন সকালের অভ্যাস। এই দেড় মিনিটের ভিডিওতে জীবজন্তুদের সঙ্গে তাঁর অগাধ প্রেম প্রকাশ পাচ্ছে। ভিডিওটির সঙ্গে তিনি এও লেখেন,'মূল্যবান মুহূর্ত'।

ইনস্টাগ্রামে (Instagram) ওই ভিডিও শেয়ার করে তিনি একটি কবিতাও লিখেছেন। সেখানে ময়ূর, ভোর, শান্তি, সৌন্দর্য আর নীরবতার কথা উল্লেখ করেছেন তিনি। ভিডিওতে নরেন্দ্র মোদির লোক কল্যাণ মার্গের প্রধানমন্ত্রী আবাসের গতিবিধি দেখা যাচ্ছে। নিজের আবাসনকে সবুজায়ন করেছেন। সেখানে তিনি প্রকৃতির সঙ্গে বসবাস করেন।

আরও পড়ুন, 'অসমে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন রঞ্জন গগৈ', দাবি করলেন তরুণ গগৈ

 

 
 
 

View this post on Instagram

 
 

 

भोर भयो, बिन शोर, मन मोर, भयो विभोर, रग-रग है रंगा, नीला भूरा श्याम सुहाना, मनमोहक, मोर निराला। रंग है, पर राग नहीं, विराग का विश्वास यही, न चाह, न वाह, न आह, गूँजे घर-घर आज भी गान, जिये तो मुरली के साथ जाये तो मुरलीधर के ताज। जीवात्मा ही शिवात्मा, अंतर्मन की अनंत धारा मन मंदिर में उजियारा सारा, बिन वाद-विवाद, संवाद बिन सुर-स्वर, संदेश मोर चहकता मौन महकता।

A post shared by Narendra Modi (@narendramodi) on

দিল্লির মতো কংক্রিটের জায়গায় সবুজায়ন দেখে চোখ জুড়িয়েছে নেটিজেনদের। নিজের আবাসকে গ্রামীণ পরিবেশে সাজিয়েছেন। জানা গেছে ভিডিওতে যেই ময়ূরটি দেখা যাচ্ছে, সেটি প্রতিদিন সকাল বেলায় তাঁর সঙ্গী হয়ে থাকে।