Narendra Modi:  ভোটের আগে রামদর্শনে প্রধানমন্ত্রী! ষাষ্ঠাঙ্গে প্রণাম ও আরতির মাধ্যমে পুজো দিলেন মোদী, দেখুন ভিডিও

অযোধ্যা, ৫ মে: রামলালার প্রাণ প্রতিষ্ঠা পর রবিবার প্রথম অযোধ্যায় সফরে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আর অযোধ্যায় আসা মানে রাম মন্দিরে তিনি তো যাবেন। সফরসূচি অনুযায়ী এদিন সন্ধ্যায় রাম মন্দির আসেন তিনি। তাঁকে দেখতে মন্দির চত্বরে অগণিত মানুষের ভিড় জমে। এদিন মন্দিরে এসে পুজো দেন তিনি। সেই সঙ্গে রামলালাকে ষাষ্ঠাঙ্গে প্রণামও করেন তিনি।

এবারের লোকসভা নির্বাচনের প্রচারের মোদী-শাহেদের মুখে শুধুই ছিল রাম মন্দির প্রসঙ্গ। ফলে বিজেপির কাছে রামমন্দির বড় ফ্যাক্টর, সেটা বলার অপেক্ষা রাখে না। তাই এদিন মোদীর উত্তরপ্রদেশ সফরের মধ্যেই অযোধ্যা ছিল অন্যতম কেন্দ্র। রামমন্দিরে পুজো দিয়ে বেরিয়ে অযোধ্যায় রোড শো করেন তিনি। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে সুগ্রীব ফোর্ড থেকে লতা চক পর্যন্ত রাম পথ রোড শো করেন প্রধানমন্ত্রী মোদী।

এই রোড শো দেখতে রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ ভিড় জমায় অযোধ্যায়। এই রোড শো-তে একাধিক নৃত্যশিল্পী  অনুষ্ঠান করেন। যদিও মোদীর এই বিলাশবহুল রোড শো ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে। বিরোধীদের মতে, এইভাবে মানুষের সঙ্গে মিশে ভোটপ্রচার করা যায় না। এই সবই খবরে থাকার একটা উপায়। মানুষের অভাব কষ্ট শোনার জন্য রাস্তায় হেঁটে প্রচার করতে হয়।