Narendra Modi: সোশ্যাল মিডিয়া ছাড়তে পারেন নরেন্দ্র মোদি, প্রধানমন্ত্রীর টুইট ঘিরে জল্পনা
নরেন্দ্র মোদি। (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২ মার্চ: ভাবছি সোশ্যাল মিডিয়া ছেড়ে দেব- বলে জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। তবে কি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম সব মিডিয়া থেকে বেরিয়ে যাচ্ছেন তিনি? এই বিষয়ে পরিষ্কার হবে রবিবারই। আজ তিনি টুইট করে বলেন-"ভাবছি রবিবার থেকে সোশ্যাল মিডিয়া ছাড়ব।" কিন্তু কেন এই বার্তা সেই নিয়ে জোর জল্পনা রাজনৈতিক মহলে। কি এমন ঘটল যে এই সিদ্ধান্ত নিলেন তিনি?

আজ হঠাৎই এমন নাটকীয় ঘোষণা করে বসেন নরেন্দ্র মোদি। যা নিয়ে ইতিমধ্যে উঠেছে ঝড়। নোটবন্দি এবং জিএসটির মতই নাটকীয় বলে মত অনেকের। যে সোশ্যাল মিডিয়াকে রাজনৈতিক প্রচার এবং জনসম্পর্কের একটি গুরুত্বপূর্ণ মাধ্যমকে তিনি হঠাৎ কেন সরে যেতে চাইছেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। ডিজিটাল দুনিয়ায় সোশ্যাল মিডিয়া এখন বেশ গুরুত্ব রাখে। নতুন প্রজন্মের কাছে পৌঁছনর সবথেকে সহজ রাস্তা। আরও পড়ুন, ফের স্থগিত নির্ভয়া-আসামিদের ফাঁসি, স্থগিতাদেশ দিল দিল্লি হাইকোর্ট

This Sunday, thinking of giving up my social media accounts on Facebook, Twitter, Instagram & YouTube. Will keep you all posted.

— Narendra Modi (@narendramodi) March 2, 2020

 

গেরুয়া শিবিরের আইটি সেল বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াও ততটাও তাদের জন্য গুরুত্ব রাখে। এমন অবস্থায় নরেন্দ্র মোদির সিদ্ধান্তকে কতজন স্বাগত জানাবেন তাই দেখার। এর পিছনে রাজনীতি দেখছেন বিরোধীরা।