Navneet Rana: শর্তসাপেক্ষে জামিন পেলেন মহারাষ্ট্রের সাংসদ নবনীত রানা, সঙ্গে বিধায়ক স্বামী রবি-ও
Naveeit Rana

মুম্বই, ৪ মে: আজানকে টেক্কা দিতে লাউড স্পিকারে হনুমা চল্লিশা বাজানো বিতর্কে অবশেষে জামিন পেলেন মহারাষ্ট্রের নির্দল সাংসদ নভনীত রানা (Navneet Kaur Rana) ও তাঁর বিধায়ক স্বামী রবি রানা (Ravi Rana)। শর্তপাসেক্ষে নভনীত ও রবি-কে জামিন দেওয়া হয়। গত মাসের ২৪ তারিখ দুজনকে গ্রেফতার করেছই পুলিশ। তাঁদের বিরুদ্ধে রাজ্যের আইনশৃঙ্খলা ভাঙা ও মুখ্যমন্ত্রীকে আক্রমণের ষড়যন্ত্র করার অভিযোগ আনা হয়েছিল।

দেখুন টুইট

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বাসভবন মাতশ্রীর বাইরে লাউডস্পিকারে হনুমান চালিশা পাঠ করার সিদ্ধান্ত নিয়েছিলেন সাংসদ নভনীত ও তাঁর বিধায়ক স্বামী। নির্দল এই সাংসদ এবং বিধায়ক দম্পতির এই দাবি ঘিরে গোটা রাজ্যে চাঞ্চল্য ছড়িয়েছিল। শিবসেনা কর্মী-সমর্থকরা এই তুমুল প্রতিবাদ করে। ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশ এসে দুজনকে গ্রেফতার করেছিল। আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ জানাতে আসা কিশোরীকে থানার মধ্যেই আবারও ধর্ষণ করল পুলিশ!

এদিকে, মহারাষ্ট্র নব নির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরের দেওয়া সময়সীমা আজ, বুধবার শেষ হচ্ছে। রাজ হুমকি দিয়েছিলেন, বুধবারের মধ্যে মহারাষ্ট্রের সব মসজিদ থেকে লাউডস্পিকার খুলে না নিলে, তিনি ও তাঁর দলের কর্মীরা গিয়ে সেসব খুলে নেবে।