Shripad Naik Seriously Injured: পথদুর্ঘটনায় আশঙ্কাজনক কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপাদ নাইক, মৃত স্ত্রী ও আপ্তসহায়ক
আহত শ্রীপাদ নাইক (Photo Credits: ANI)

উত্তর কন্নড়, ১২ জানুয়ারি: পথদুর্ঘটনায় গুরুতর আহত কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপাদ নাইক (Shripad Naik)। এই দুর্ঘটনায় ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন মন্ত্রী স্ত্রী বিজয়া নাইক ও তাঁর ব্যক্তিগত সচিব। সোমবার রাত সাতটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে উত্তর কন্নড় জেলার আঙ্কোলায়। জানা গিয়েছে, টয়োটা গাড়িতে চেপে পরিবার পরিজনদের নিয়ে আঙ্কোলায় পুজো দিতে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। ফেরার সময় গাড়ির চালক শর্টকাট রাস্তা নেন। রাত সাতটা নাগাদ ৬৩ নম্বর জাতীয় সড়ক থেকে ভিতরের রাস্তা দিয়ে তাড়াতড়ি গোকর্ণ পৌঁছাতে চেয়েছিলেন চালক। কেননা সেই রাস্তায় এবরো খেবরো থাকাতেই বিপত্তি। গাড়ি উল্টে ঘটে দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। শ্রীপাদ, স্ত্রী বিজয়া ছাড়াও আরও ২জনের মাথায় গুরুতর আঘাত লাগে। আরও পড়ুন-Swami Vivekananda Birth Anniversary: স্বামী বিবেকানন্দের জন্মবার্ষিকীতে সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠানকে অনলাইনে যুব দিবস পালনের নির্দেশ ইউজিসির

তড়িঘড়ি তাঁদের গোয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা বিজয়া নাইককে মৃত বলে ঘোষণা করেন। এদিকে শুধু বিজয়াদেবীই নন, পথদুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রীর আপ্ত সহায়ক দীপক। বছর ৬৮-র শ্রীপাদ নাইকের অবস্থা সংকটজনক। এই খবরে বিচলিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উদ্বেগ প্রকাশ করেছেন। কেন্দ্রীয় মন্ত্রীর যথাযথ চিকিৎসা যাতে হয় সেজন্য ইতিমধ্যেই গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তের সঙ্গে কথা বলেছেন তিনি।

উল্লেখ্য, কেন্দ্রীয় আয়ূষ এবং প্রতিরক্ষা মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী শ্রীপাদ নাইক উত্তর গোয়ার সাংসদ। তাঁর স্ত্রীর মৃত্যুতে টুইটারে শোক জ্ঞাপন করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। একই সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। পুলিশ জানিয়েছে, মুখোমুখি কোনও গাড়ির সঙ্গে শ্রীপাদ নাইকের টয়োটার সংঘর্ষ হয়নি। বরং গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলাতেই ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা।