প্রতারণা কাণ্ডে নাম জড়াল ভারতের প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের! মামলা দায়ের হল স্ত্রী-ছেলের নামেও
Manoj Prabhakar (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১৮ অক্টোবর: প্রতারণা কাণ্ডে (Cheating Case) নাম জড়াল ভারতের প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের (Former Crickter Manoj Prabhakar)! মামলা দায়ের হল তাঁর স্ত্রী এবং ছেলের নামেও। গতকাল বৃহস্পতিবার দিল্লি পুলিস প্রাক্তন এই ক্রিকেটারের বিরুদ্ধে প্রতারণা সহ জালিয়াতি এবং অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা দায়ের করেছে। এমনকী তার স্ত্রী অভিনেত্রী ফারহিন প্রভাকর (Farheen Prabhakar), ছেলে, এবং সঞ্জীব গোয়েল (Sanjib Goel) নামে এক সহকর্মীর বিরুদ্ধেও মামলায় দায়ের করা হয়েছে। ওই দিনই দিল্লির মালব্যনগর (Delhi's Malabyanagar) থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই-এর (ANI) তরফে জানা গিয়েছে এমনই তথ্য।

পুলিস সূত্রের খবর, প্রতারণা ছাড়াও সকলের বিরুদ্ধে জালিয়াতি এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে। জানা গিয়েছে, দিল্লিতে এক বৃদ্ধার ফ্ল্যাটে জোর করে ঢুকে পড়েন প্রাক্তন ক্রিকেটার এবং তার পরিবার। তারপর তা জবর দখল করার চেষ্টা করেন বলেই অভিযোগ উঠেছে মনোজ প্রভাকর সহ বাকিদের বিরুদ্ধে। ওই বৃদ্ধা দীর্ঘ সময়ের জন্য লন্ডনে (Landon) ছিলেন। অভিযোগ, সেই সুযোগে ফ্ল্যাটের (Flat) দখল নেন মনোজরা। এখানেই শেষ নয়। সন্ধ্যা শর্মা পণ্ডিত (Sandhya Sharma Pandit) নামে ওই মহিলার অভিযোগ, তিনি ফ্ল্যাট ফেরত চাইলে, উল্টে তাঁকে প্রাণনাশের হুমকি পর্যন্ত দেওয়া হয়। আরও পড়ুন: মিড ডে মিলে ছাত্রদের জন্যে রান্নার দায়িত্ব পড়ুয়াদের মায়েদের হাতে তুলে দৃষ্টান্ত হয়ে উঠছে ছত্তিশগড়ের স্কুল

জানা গিয়েছে পুলিশ জানতে পেরেছে, ফ্ল্যাট বন্ধ করে কিছুদিনের জন্য লন্ডনে গিয়ে ছিলেন ওই বৃদ্ধা। সেই সুযোগেই তাঁর ফ্ল্যাটের যাবতীয় কাগজপত্র (Documents) জাল করা হয়। বৃদ্ধার দীর্ঘ অনুপস্থিতিতে তাঁর ফ্ল্যাটের সদর দরজার চাবিও ভেঙে ফেলা হয়। বৃদ্ধার ঘরে থাকা সমস্ত জিনিসপত্রও খোওয়া গিয়েছে বলেও অভিযোগ।