দুই হাতে রিভলবার ও বন্দুক নিয়ে উদ্দাম নাচছেন ব্যক্তি, তদন্তে নামল হরিদ্বারের পুলিশ (দেখুন ভিডিও)
এই সেই ভিডিও (Photo Credit: ANI)

দেরাদুন, ১৭ অক্টোবরদুই হাতে বন্দুক ও রিভলবার নিয়ে নেচে চলেছেন এক ব্যক্তি। এই অদ্ভুত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সংবাদ সংস্থা এএনআই-এই নাচের ভিডিওটি প্রকাশ করতেই হরিদ্বারের সার্কেল অফিসার অভয় সিং বলেন, “ভিডিওটি যাচাই করে দেখা হবে। ঘটনাটি কী ঘটেছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। কে এই ব্যক্তি, কোন সময় তিনি এমনভাবে বন্দুক ও রিভলবার নিয়ে নাচানাচি করেছেন তা জানতে আমরা তদন্ত করে দেখব। যদি সত্যতা যাচাই হয় তাহলে ওই ব্যক্তিকে গ্রেপ্তারও করা হবে। ভিডিওটি বাইরের কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।”

ভিডিওটিতে দেখা যাচ্ছে বন্দুক ও রিভলবার হাতে হিন্দি গানের সঙ্গে উদ্দাম নাচছেন এক ব্যক্তি।  কারও বাড়ির অন্দরমহলেই চলছে। তবে কবে কোথায় কখন ভিডিওটি তোলা হয়েছিল তানিয়ে কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। সেসবের খোঁজেই শুরু হয়েছে তদন্ত। আরও পড়ুন-Manohar Lal Khattar Again:ইভিএম-এর অর্থ “এভরি ভোট ফর মোদি এভরি ভোট ফর মনোহর” কী বললেন হরিয়ানার মুখ্যমন্ত্রী?

উল্লেখ্য, প্রায় একই ঘটনা ঘটিয়ে গত জুলাইতে বিতর্কের শিরোমণি হয়ে গিয়েছিলেন উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিং চ্যাম্পিয়ন। ণব সিং চ্যাম্পিয়ন এই বিজেপি নেতার (BJP MLA) নাম জানেন না এমন কেউ উত্তরাখণ্ডে বসবাস করেন না। বন্দুকবাজিতে প্রণব সিংয়ের জুড়ি নেই। বন্দুক নিয়ে খেল দেখিয়ে বার বারই বিতর্কে জড়িয়েছেন নিজেকে। এবার একই সঙ্গে মুখে ও দুহাতে পিস্তল নিয়ে নাচতে দেখা গেল এই বিজেপি নেতাকে। তোষামোদের ভঙ্গিতে তাঁর আশপাশে নাচছে সমর্থকরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়েছে। তাগড়া গোঁফ নাচিয়ে বলিউডি গানের সঙ্গে নেচে চলেছেন স্যান্ডো গেঞ্জি ও ফুটপ্যান্টের প্রণব সিং চ্যাম্পিয়ন।