Domestic Violence: প্যান, লাঠি, ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করে স্ত্রী, বিচার চেয়ে আদালতের দ্বারস্থ কলেজ অধ্যক্ষ
Representational Image | (Photo Credits: Pixabay)

জয়পুর, ২৫ মে: এ যেন উলটপূরাণ। গার্হস্থ্য হিংসার (Domestic Violence) একটি অদ্ভুত ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ জানালেন স্বামী। রাজস্থানের (Rajasthan) আলওয়ার (Alwar) জেলার একটি স্কুলের অধ্যক্ষ তাঁর স্ত্রীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক হয়রানি থেকে সুরক্ষা চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। অভিযোগকারীর দাবি, স্ত্রী তাঁকে মারধর করে মানসিকভাবে দুর্বল করে দিয়েছে।

অধ্যক্ষ অজিত সিং যাদব (Ajit Singh Yadav) সাত বছর আগে বিয়ে করেন হরিয়ানার সোনিপাতের বাসিন্দা সুমন (Suman) নামের এক মহিলাকে। বিয়ের আগে যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। প্রথম দিকে তাঁদের জীবন শান্তিপূর্ণ থাকলেও কিছুদিন পরই শুরু হয় অশান্তি। অভিযোগ, ঝগড়া হলেই অজিতকে মারধর করতে থাকেন সুমন। অজিত জানিয়েছেন যে শিক্ষকের পেশার মর্যাদার কথা মাথায় রেখে এতদিন সব সহ্য করছিলেন। কিন্তু স্ত্রী সব সীমা অতিক্রম করায় আমি আদালতের দ্বারস্থ হয়েছেন। পুলিশের কাছে অধ্যক্ষ অভিযোগ করেছেন যে স্ত্রী তাঁকে প্যান, লাঠি এবং ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করে। ক্ষুব্ধ অধ্যক্ষ প্রমাণ সংগ্রহের জন্য বাড়িতে সিসিটিভি ক্যামেরা বসান। আরও পড়ুন: Assam Flood: অসমে ভয়াবহ বন্যা, বিপর্যস্ত প্রায় ৬.৫ লক্ষ মানুষ, গত ২৪ ঘণ্টায় মৃত ২

দেখুন ভিডিও:

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ভিডিওগুলির মধ্যে একটিতে দেখা গিয়েছে যে ক্রিকেট ব্যাট দিয়ে অধ্যক্ষকে মারছেন তাঁর স্ত্রী। মারধর খেয়ে অধ্যক্ষ এখন সুরক্ষার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন এবং প্রমাণ হিসেবে সিসিটিভ ফুটেজ জমা দিয়েছেন। আদালত তাঁকে নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিয়েছেন।