Gujarat: ব্যাঙ্কের লকারে থাকা ২ লাখ টাকা খেল উইপোকা! মাথায় হাত ব্যক্তির
ভারতীয় টাকা (Photo Credits: Pixabay)

ভদোদরা, ২২ জানুয়ারি: কোথাও টাকা রেখে শান্তি নেই। না বাড়িতে রেখে, না ব্যাঙ্কের লকারে (Locker) রেখে! ভাবছেন ব্যাঙ্কের লকারে টাকা রাখলে ক্ষতি কী? সেখানে তা নিরাপদে থাকবে, কেউ নিতে পারবে না। তবে গুজরাতের (Gujarat) এই ঘটনা জানলে আপনি অবাক হবেন। কারণ ব্যাঙ্কের লকারেও টাকা আর নিরাপদ থাকছে না। সেখানে হানা দিচ্ছে উইপোকা (Termites)। তারাই খেয়ে সাবাড় করে দিচ্ছে।

গুজরাতের ভদোদরার (Vadodara) বাসিন্দা রেহনা কুতুবউদ্দিন দেশারওয়াল স্থানীয় ব্যাঙ্ক অফ বরোদার একটি শাখার লকারে নগদ ২ লাখ ২০ হাজার টাকা রেখেছিলেন। ২৫২ নম্বর লকারে তিনি টাকার বান্ডিলটি রেখেছিলেন। টাকা রাখার পর থেকে নিশ্চিন্তেই ছিলেন। সম্প্রতি লকার খুলে তাঁর চোখ কপালে ওঠে, আকাশ ভেঙে পড়ে তাঁর মাথায়। আসলে লকারে থাকা নগদ ২ লাখ টাকা ভাগ করে খেয়েছে উইপোকার দল। তারা ওই লকারেই বাসা বেঁধেছিল। আরও পড়ুন: WB Assembly Election 2021: সুষ্ঠু ও অবাধ নির্বাচন পরিচালনা করতে কমিশন প্রতিশ্রুতিবদ্ধ: নির্বাচন কমিশনার সুনীল অরোরা

এই ঘটনার পরে, তিনি ব্যাঙ্ক ম্যানেজারের কাছে অভিযোগ জানান এবং তাঁকে ঘটনাটি অবহিত করেন। ব্যাঙ্কের কাছে পুরো টাকা তিনি ফেরতের দাবি করেন। এই ঘটনায় ব্যাঙ্ক অফ বরোদা শাখার সুরক্ষা নিয়েও প্রশ্ন উঠেছে।