Mamata Banerjee Meets PM Modi: 'জনসংখ্যার তুলনায় বাংলায় কম ভ্যাকসিন দেওয়া হয়েছে', মোদীকে জানালেন মমতা
মমতা বন্দোপাধ্যায়-নরেন্দ্র মোদি

নতুন দিল্লি, ২৭ জুলাই: দিল্লিতে (Delhi) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) সঙ্গে বৈঠক (Meeting) শেষে সাংবাদিকদের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় (CM Mamata Banerjee)। প্রায় আধঘণ্টা প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়। আলোচনার পর মমতা বন্দোপাধ্যায় জানান, "কলাইকুণ্ডায় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়নি। তাই দিল্লিতে এসে সৌজন্য সাক্ষাৎ। ভ্যাকসিনের বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীকে জানিয়েছে। জনসংখ্যার তুলনায় বাংলায় কম ভ্যাকসিন দেওয়া হয়েছে। বাংলার আরও ভ্যাকসিন চাই। বাংলার নাম পরিবর্তনের বিষয়টি বলা হয়েছে। অনেকদিন ধরে এই কাজটি পড়ে আছে। উনি জানিয়েছেন দেখবেন। রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে হলে আরটিপিসিআর টেস্ট প্রয়োজন। আমার দুটো ভ্যাকসিন নেওয়া আছে। কিন্তু করোনা টেস্ট করাব কোথায়?"

এছাড়াও, তৃতীয় ঢেউয়ের আগে ভোট হলে আরও ভালো হয় বলে জানান তিনি। আগামিকাল শরদ পাওয়ার, সঞ্জয় রাউতের সঙ্গে বৈঠক হতে পারে মমতার। পাশাপাশি, এনসিপি, শিবসেনার সঙ্গে আলাদা করে বৈঠকেরও সম্ভাবনা রয়েছে। আগামিকাল কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধীর সঙ্গে মুখোমুখি বসতে চলেছেন। তার আগে তৃণমূলের সংসদীয় দলের বৈঠক ডাকা হয়েছে। এরপর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে তাঁর বৈঠক আছে। আরও পড়ুন, ভাড়া বাড়ানোর দাবিতে ধর্মঘটের হুঁশিয়ারি বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশনের

২০২৪ লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদিকে হারাতে মরিয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এখন থেকেই বিজেপি বিরোধী সব শক্তিকে এক জোট করার কাজ শুরু করছেন দিদি। বাংলায় দুরন্ত জয়ের পর দেশে ঝড় তোলার লক্ষ্যে দিল্লি সফরে যাওয়া দিদি আজ বৈঠক করেন কংগ্রেসের অভিজ্ঞ নেতা তথা মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথের সঙ্গে।