Human Sacrifice: অভিজাত পরিবারে বিকৃত তন্ত্রাচার, সৎ মায়ের হাতে বলি হওয়ার আগে পলাতক যুবতী
প্রতীকী ছবি

ভোপাল: বিকৃত তন্ত্রাচারের (occult practitioner) প্রক্রিয়া হিসেবে ২৩ বছরের যুবতীকে বলি (human sacrifice) দেওয়ার ছক কষেছিল সৎ মা (Step Mother)। সেটা বুঝতে পেরে ABVP-এর দুই বন্ধুর সাহায্যে প্রাণ বাঁচিয়ে পালাতে সক্ষম হলেন ওই যুবতী (woman)।

ভোর তখন সাড়ে তিনটে বাজে। ভোপাল স্টেশনে (Bhopal)  চেন্নাইগামী গ্র্যান্ড ট্রাঙ্ক এক্সপ্রেস (Grand Trunk Express) ধরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন একজন যুবতী। আর তাঁকে একটি দূরে দাঁড়িয়ে তাঁকে পাহারা দিচ্ছেন এক তামিল যুবক। যাতে কোনও ভাবে ওই যুবতীর কোনও ক্ষতি কেউ করতে না পারে তার দিকে কড়া নজর রয়েছে তাঁর। পরে ট্রেনটি ছাড়তে হাঁপ ছেড়ে বাঁচে ওই যুবক-যুবতী।

তবে ওই ট্রেনে উঠে একটু চালাকির আশ্রয় নেন যুবতী। নিজের মোবাইল ফোনে ফেসবুক লাইভ করে জানান, আমি নিজের জীবন শেষ করে দিতে যাচ্ছি। আর এর জন্য আমি কাউকে দায়ী করছি। দয়া করে আমার সন্ধান কেউ করবে না। এই ভিডিয়ো মেসেজটি আপলোড করার পরেই মথুরাগামী একটি ট্রেনে মোবাইলটি ছুঁড়ে ফেলে দেন মহিলাটি।

পরে রানি (নাম পরিবর্তিত) নামে ওই যুবতীটি জানান, আমার পরিবারের রাজনৈতিক ও প্রশাসনিক স্তরে প্রচুর চেনাশোনা রয়েছে তা কাজে লাগিয়ে ওরা ৬ ঘণ্টার মধ্যেই ফোনটি খুঁজে বের করে। যদি ততক্ষণে আমি বিপরীত দিতে অনেকটাই চলে গেছি।

নিজের সৎ মায়ের বিকৃত তন্ত্রাচার সম্পর্কে বলতে রানি অভিযোগ করেন, তাঁর মা একদিন তার মোবাইলের স্টোরেজ ফুল হয়ে গেছে বলে রানিকে কিছু জিনিস ফোন থেকে ডিলিট করতে বলে। আর তার ঘাঁটতে গিয়ে দেখি আমার সৎ মা আরও একজনের সঙ্গে কথোপথনের সময় শিবরাত্রির দিন আমাকে বলি দেওয়া পরিকল্পনা করছে। কিছুদিন আগে আমার ভাই নিখোঁজ হওয়ার ঘটনার সঙ্গে এই ঘটনার মিল পেয়ে আমি প্রাণ বাঁচাতে বাড়ি থেকে পালাই।  আরও পড়ুন: Amit Shah Attacks Nitish Kumar: প্রধানমন্ত্রী হওয়ার জন্য লালুর কোলে বসে সনিয়া গান্ধীর আশ্রয় চাইছেন নীতীশ, কটাক্ষ অমিত শাহের